সন্তানকে ফুটবলার বানাতে চান রণবীর, অধরা স্বপ্নপূরণের আশায় অভিনেতা

বেবি সিম্বা-কে নিয়ে উত্তেজিত বাবা রণবীর

রণবীর কাপুর- আলিয়া ভাট , ranbir kapoor, alia bhatt, bollywood
রণবীর কাপুর- আলিয়া ভাট

বলিউডে এখন কী চলছে? একটু কান পাতলেই শোনা যাবে বলিউডের চারিদিকে রণবীর-আলিয়ার ( Ranbir Kapoor- Alia Bhatt ) সন্তানকে নিয়ে চর্চার শেষ নেই। তাদের নাম থেকে ভবিতব্য – অনুরাগীদের আলাদাই উচ্ছ্বাস। আবার কেউ কেউ এই ভীষণ সাধারণ বিষয়টিকে নিয়ে আলোচনা করতেও নারাজ! এমনও বলে বসলেন, আলিয়াই পৃথিবীতে প্রথম যিনি সন্তানের মা হতে চলেছেন?

রণবীর কাপুর বাবা হতে চলেছেন বলে কথা! কাপুর বাড়িতে আনন্দের রেশ। কিন্তু রণবীর নিজে কী চান? সন্তানকে কীভাবে বড় করে তুলতে চান তিনি? অভিনেতা বলেন, “আমি আমার সন্তানকে স্পোর্টসের দিকে চালনা করতে চাই, ওকে সেইভাবেই এগিয়ে দেব। কারণ স্পোর্টস মানুষকে অনেক কিছু দিতে পারে। অল্পবয়সী বাচ্চারা যত খেলার দিকে এগোয় ততই মঙ্গল। বিশেষ করে ফুটবল, আমি নিজেও ফুটবলের প্রতি ভীষণ আকর্ষিত”।

আরও পড়ুন [ ‘রণবীর-আলিয়াকে নিয়ে কচকচানি বন্ধ করুন তো’, সরব ‘বিরক্ত’ ঋদ্ধি সেন ]

রণবীর এক সাক্ষাৎকারে জানান, সে বরাবরই বাচ্চাদের খুব কাছের। বাড়ির ক্ষুদে সদস্যদের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক। এমনকি তার ভাইপো ভাইজিরা তাকে কাকা বলে ডাকুক এতেও নারাজ রণবীর। অভিনেতার বক্তব্য, কাকা নয়! শুধু আরকে বললেই চলবে। তাহলে বন্ধুত্ত্ব বজায় থাকবে, দূরত্ব নয়। প্রসঙ্গেই তার ছোটবেলার কথাও তুলে ধরলেন তিনি। দুই ভাইয়ের সঙ্গে বেজায় সুন্দর সম্পর্ক ছিল তার। এমনকি ভাগ্নি সামারাও কিন্তু ভীষণই মামার ভক্ত।

আপাতত, বেবি সিম্বার আগমনের খুশির সঙ্গেই রণবীর ব্যস্ত ‘সামশেরা’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে। সামনেই দুটো বড় রিলিজ, তারসঙ্গে বাবা হওয়ার আনন্দে সপ্তম স্বর্গে অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor wanted his kid to be a sports person

Next Story
কার্তিকের ভুল বাংলা উচ্চারণ দেখে রেগে আগুন অনির্বাণ, চরম কটাক্ষ বলিউড অভিনেতাকে