তরুণীর চিৎকার ‘রণবীর আই লাভ ইউ’, চোখ মেরে সম্মতি সদ্য বিবাহিত অভিনেতার! দেখুন

‘বিয়ের পরও বদলালেন না?’, রণবীর কাপুরকে প্রশ্ন …

তরুণীর চিৎকার ‘রণবীর আই লাভ ইউ’, চোখ মেরে সম্মতি সদ্য বিবাহিত অভিনেতার! দেখুন
রণবীর কাপুর, আলিয়া ভাট

‘অ্যানিম্যাল’-এর শুটের ব্যস্ততার মাঝেই তারকাদের ফুটবল ম্যাচে খেলার জন্য দুবাইয়ে উড়ে গিয়েছেন রণবীর কাপুর। ‘অল স্টার ফুটবল ক্লাবস ইন্টারন্যাশনাল ম্যাচে’ ভারতীয় তারকারা মুখোমুখি হবেন ‘এমিরেটস ইউনাইটেড’ টিমের। সেই খেলাতে অংশ নিতেই মুম্বই থেকে দুবাই উড়ে গিয়েছেন অভিষেক বচ্চন, রণবীর কাপুর ও কার্তিক আরিয়ানরা। এবার সেই ফুটবলের ময়দানেই ঘটল কাণ্ড!

টিমের সঙ্গে মাঠে নামার ঠিক আগের মুহূর্তে রণবীরকে লক্ষ্য করে এক তরণী চিৎকার করে প্রেম জাহির করলেন। ভাইরাল ভিডিওতে পরিষ্কার এক মহিলা কণ্ঠে শোনা যাচ্ছে- “আই লাভ ইউ রণবীর।” সেই চিৎকার অভিনেতার কানে যেতেই দর্শকাসনের দিকে ঘুরে দাঁড়ালেন কাপুর-নন্দন। শুধু তাই নয়, ওই তরুণীর উদ্দেশে চোখও মারলেন! যা দেখে উত্তাল নেটদুনিয়া। নেটিজেনদের একাংশ রণবীরের এহেন প্রাণোচ্ছ্বল আচরণ পছন্দ করলেও আরেক পক্ষ কিন্তু প্রশ্ন ছুঁড়েছেন- ‘বিয়ের পরও বদলালেন না?’

প্রসঙ্গত রণবীরের প্রেম-কাহিনি যে বেজায় চর্চিত সেকথা সকলেরই জানা। দীপিকা-ক্যাটরিনার সঙ্গে বছর খানেক সম্পর্কে থাকার পর আলিয়া ভাটের প্রেমে পড়েন তিনি ‘ব্রহ্মাস্ত্র’র সেটে। তা নিয়েও কম জলঘোলা হয়নি। নিন্দুকেরা বলেছিলেন- ‘এই সম্পর্কও টিকলে হয়’ তবে কটাক্ষ-সমালোচনার মুখে ঝামা ঘষে দিয়ে এপ্রিল মাসেই আলিয়া ভাটের সঙ্গে বিয়ে করেছেন রণবীর কাপুর। তবে সদ্য বিবাহিত অভিনেতার মহিলা অনুরাগীর প্রতি এহেন দুষ্টু-মিষ্টি আচরণ কিন্তু বেজায় নজর কেড়েছে।

[আরও পড়ুন: একতরফা মুসলিম বিদ্বেষ, এই দেশে নিষিদ্ধ হল ‘দ্য কাশ্মীর ফাইলস’]

দুবাইয়ের ফুটবল ম্যাচে (Ranbir Kapoor playing the All Star Football Club’s international match) যে শুধু মহিলা ভক্তের ডাকেই সাড়া দিয়েছেন রণবীর, এমনটা নয়। এক অনুরাগী তাঁকে সেলফির আবদার জানিয়েছিলেন। অমনি তড়িঘড়ি সেই ব্যক্তির ফোন নিয়ে তাঁদের সবার সঙ্গে সেলফি তোলেন অভিনেতা। রণবীরের এহেন সাদামাটা আচরণে মুগ্ধ নেটদুনিয়া। ফুটবল খেলার বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানেই দেখা গিয়েছে অভিনেতা কীভাবে তাঁর অনুরাগীদের সঙ্গে মিশে গিয়েছেন।

উল্লেখ্য, রণবীর যে ফুটবল অন্ত প্রাণ, সেকথা অনেকেরই জানা। এমনকী, হাজার কাজের ব্যস্ততার মাঝেও তিনি ফুটবল প্র্যাকটিসে যান। শুধু তাই নয়, রণবীর তো একবার তার স্বপ্নের বলিউডি ফুটবল টিমের কথাও বলেছিলেন। যে তালিকায় শাহরুখ, আমির, সলমনদের সঙ্গে অমিতাভ বচ্চনের নামও রেখেছিলেন অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor winking at female fan as she shouts i love you video goes viral

Next Story
পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় বুধবার মুম্বইয়ে শেষকৃত্য পণ্ডিত শিবকুমার শর্মার