‘ব্রহ্মাস্ত্র’-তে ঠিক কেমন রণবীরের চরিত্রটা?

একসঙ্গে ট্রিলজি তৈরির ভাবনায় রয়েছে 'ব্রহ্মাস্ত্র'। করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও ফক্স স্টার স্টুডিয়োর প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি।

By: Mumbai  Updated: April 21, 2019, 01:24:52 PM

অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে রণবীর কাপুরের চরিত্র নিয়ে বেশ কিছু তথ্য জানা গিয়েছে। মিড ডের খবর অনুযায়ী, ছবিতে একজন ডিজের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। সূত্রের খবর, ” বাবার ইচ্ছের বিরুদ্ধে গিয়ে রণবীর ছবিতে ডিক্স জকির হয়েছে। কীভাবে সে তার স্বপ্নকে ছুঁতে পারবে সেই জার্নি নিয়েই ছবির গল্প। এর মধ্যেই দিয়েই ধিরে ধিরে আত্মবিশ্বাস অর্জন করবে রণবীর”।

অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, মৌনি রায় ও নাগার্জুনও রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও ফক্স স্টার স্টুডিয়োর প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্ব নিয়েছেন প্রীতম। একসঙ্গে ট্রিলজি তৈরির ভাবনায় রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’।

আরও পড়ুন, মোদীকে নিয়ে ওয়েবসিরিজ! আটকে দিল নির্বাচন কমিশন

ছবির টাইটেল তৈরি হয়েছে সৃষ্টিকর্তা ব্রহ্মার অস্ত্রের নামে। হিন্দু ধর্মানুসারে এই অস্ত্র কখনওই তার লক্ষ্যচ্যুত হয়না। আগে ছবিটা সম্পর্কে রণবীর বলেছিলেন, ”রোমান্টিক ফেয়ারীটেলের সঙ্গে অতিপ্রাকৃতিক শক্তি রয়েছে”। কিন্তু ছবিটা তৈরি হয়েছে আধুনিক যুগের প্রেক্ষাপটে।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় একটি সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, “যে অবস্থায় দেশ আজকে রয়েছে সেই আধুনিক ভারতকে নিয়েই তৈরি এই ছবি। কিন্তু ছবিটার নাম ব্রহ্মাস্ত্র কারণ, শক্তি, আনুগত্য, এনার্জি ছবিতে এসেছে প্রাচীন ভারত থেকে। এইটুকুই আপাতত বলতে পারি। হয়তো পোশাকে কিছু পরিবর্তন রয়েছে, আবার নাও থাকতে পারে (হাসি)”।

আরও পড়ুন, অলোক নাথ প্রসঙ্গে অজয় দেবগণের বিবৃতিতে কী উঠে এল?

তিনি আরও বলেন, ”এটা আমার জীবনের অনেক বড় প্রজেক্ট। অনেক আশা নিয়ে ছবিটা তৈরি করছি। ভীষণ উত্তেজিত ছবির কাস্ট নিয়ে কিন্তু আশা করব ছবিটা অভিনেতাদেরও ছাপিয়ে যাবে। সবাই এক ছাতার তলায় এসেছি তার কারণটা ছবির গল্প”।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranbir kapoors character in brahmastra revealed95036

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং