scorecardresearch

বড় খবর

আসছে রণবীর কাপুরের ‘অ্যানিমাল’, ছবিতে থাকছেন অনিল কাপুর-ববি দেওলরা

সাসপেন্সের নয়া গন্তব্য ‘অ্যানিমাল’ – উত্তেজনা তুঙ্গে!

সিনেমা জুরেই সাসপেন্সের সুর

বহুদিন পর বড়পর্দায় ফিরছেন অভিনেতা রণবীর কাপুর ( Ranbir kapoor )। হাতে একের পর এক ধামাকাদার ছবি, ‘শমশেরা’ থেকে ‘ব্রহ্মাস্ত্র’। এবার একেবারেই নয়া চরিত্রে তাঁকে দেখা যাবে ‘অ্যানিমাল’ ছবিতে। কবীর খান, অর্জুন রেড্ডি সিনেমার পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরবর্তী সিনেমায় প্রধান চরিত্রে শিরোধার্য রণবীর-ই। 

সিনেমাতে রণবীর ছাড়াও রয়েছেন, ববি দেওল ( Bobby Deol ), অনিল কাপুর ( Anil Kapoor ) এবং পরিণীতি চোপড়া ( Parineeti Chopra )। টুইটারে ছবির সম্পর্কে সুখবর জানান ববি নিজেই। পোস্টে জানান, একজন প্রাণী সম্পর্কে আমাদের সকলের ধারণা আছে তবে তার গল্প সম্পর্কে জানতে হলে আপনাকে শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে। সুতরাং সাসপেন্স অবশ্যই থাকছে সিনেমার প্লট জুড়ে। 

যদিও বা সিনেমার টিজার প্রকাশ পায় বেশ কিছুদিন আগে। তবে নির্ধারিত ছিল না মুক্তির দিন। টিজারে রণবীর কাপুরের গলায় বেশ কিছু স্বীকারোক্তি গায়ে কাঁটা দেওয়ার মত। এবং সংলাপই বলে দিচ্ছে সিনেমা জুড়ে বাবা এবং ছেলের সম্পর্কের ভীত একেবারেই ঠিক নয়। ছবিটি মুক্তি পাচ্ছে ২০২৩ এর ১১ই আগস্ট। তবে টিজারেই যে বাজিমাত সেই নিয়েও সন্দেহ নেই। 

প্রসঙ্গত, রণবীরের ব্যস্ততা এখন তুঙ্গে। বছর দুয়েকের ব্যবধান শেষে ব্রহ্মাস্ত্র রিলিজের অপেক্ষায়। তার মধ্যেই সঙ্গী আলিয়া কাপুরের সঙ্গে বিয়ে নিয়েও যে প্ল্যানিং চলছে, কানাঘুষো খবরে ছড়াছড়ি বলিউড জুড়ে। তারপরও রণবীর অনুরাগীদের স্বস্তি তাদের প্রিয় অভিনেতাকে ফের দেখতে পাওয়ার আশায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoors new film animal will be in cinemas with a cool star cast