Ranbir’s Sehra Bandi ritual was performed by Riddhima, Kareena, Karisma: ৭ পাকের বদলে ৪ পাক! রণবীরের 'শেহরাবন্দি' করলেন বোন করিশ্মা, করিনা, রিধিমারা, দেখুন | Indian Express Bangla

৭ পাকের বদলে ৪ পাক! রণবীরের ‘শেহরাবন্দি’ করলেন বোন করিশ্মা, করিনা, রিধিমারা, দেখুন

পুরোহিতের থেকে নিয়ম বোঝাতে গিয়ে ছাদনাতলায় ‘জামাই’ রণবীরকে নিয়ে রসিকতা কনে আলিয়ার দাদার।

৭ পাকের বদলে ৪ পাক! রণবীরের ‘শেহরাবন্দি’ করলেন বোন করিশ্মা, করিনা, রিধিমারা, দেখুন
রণবীর-আলিয়ার বিয়েতে বোন করিশ্মা, করিনা, রিধিমা, নতাশারা

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে শোরগোলের অন্ত নেই। বৃহস্পতিবার-ই তারকাদম্পতির ব্যক্তিগত বাংলো ‘বাস্তু’র একচিলতে বারান্দায় চার হাত এক হয়েছে পাঞ্জাবী রীতিতে। তবে বলিউডের ‘মোস্ট এজিবেল ব্যাচেলর’ কাপুর-নন্দন কিন্তু দফায় দফায় বিয়ের প্রতিটা নিয়ম বুঝে-শুনে পালন করেছেন। পুরোহিতকে আগে থেকেই বলে রেখেছিলেন, তাঁকে যেন সব নিয়ম বুঝিয়ে দেওয়া হয়। আর সেই নিয়ম বোঝাতে গিয়েই আলিয়ার দাদা ছাদনাতলাতেই রসিকতা করলেন নতুন জামাই রণবীরের সঙ্গে। কী ঘটেছিল? জানালেন রণবীর-আলিয়ার বিয়ের পুরোহিত রাজেশ শর্মা।

পুরোহিত মশাই জানান, প্রয়াত বাবা ঋষি কাপুরের আশীর্বাদ নিয়েই বিয়ের সব নিয়ম পালন করেছেন রণবীর কাপুর। পুরো পাঞ্জাবী মতে বিয়ে হয়েছে। যেভাবে কাপুর পরিবারের সবাই বিয়ে করেছেন, সেই রীতিতে আলিয়ার সঙ্গে চার হাত এক হয়েছে অভিনেতার। পরিবারের সবার কড়া নজর ছিল, যেন ঠিকঠাক নিয়ম মেনে বিয়েটা সম্পন্ন হয়। সাত পাকের বদলে চার পাক ঘুরেছেন ওঁরা। রণবীরের ইচ্ছে ছিল তাঁকে যেন বিয়ের সব নিয়ম-কানুন অক্ষরে অক্ষরে বুঝিয়ে দেওয়া হয়।

‘শেহরাবন্দি’র নিয়ম পালন করেছেন রণবীরের চার বোন- করিশ্মা-করিনা, রিধিমা ও তুতো বোন নতাশা নন্দা। অমিতাভ-কন্যআ শ্বেতা বচ্চন নন্দা বউদির নিয়ম পালন করেছেন। কমপ্লেক্সের অ্যাপার্টমেন্টেই বরযাত্রীরা নিয়মমতো নেচেছেন। কন্যাদান করেছেন আলিয়ার মা-বাবা সোনি রাজদান ও মহেশ ভাট।

কিন্তু ছাদনাতলায় আলিয়ার দাদা কী রসিকতা করেছিলেন রণবীরের সঙ্গে? পুরোহিত রাজেশ শর্মা জানান, একটা নিয়ম ছিল, যেখানে আলিয়ার দাদা বোনের পায়ের নিচে একটা পাথর রাখবেন। তারপর বোনকে উপদেশ দেবেন যে, শ্বশুরবাড়িতে কখনও কখনও কোনও সদস্যের প্রচণ্ড মাথা গরম হয়ে যাবে, তবে তোমাকে মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামলাতে হবে। ঠিক এই পাথরের মতোই শক্ত থাকতে হবে। দাদা রাহুল অবশ্য একথা বলতে গিয়ে রসিকতা করেই রণবীরের দিকে তাকিয়ে মুচকি হেসেছিলেন। কারণ ঘনিষ্ঠরা অনেকেই জানেন রণবীরের রাগের কথা! আর আলিয়ার দাদার এমন রসিকতাতেই বিয়ের আসরে উপস্থিত সকলে হেসে লুটিয়ে পড়েন।

প্রসঙ্গত, বর-বেশে ছেলে রণবীরের সঙ্গে ছবি শেয়ার করে প্রয়াত ঋষির উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন মা নীতু কাপুর। লিখেছেন, “কাপুর সাহেব এই ছবিটা তোমার জন্য, তোমার ইচ্ছেপূরণ হল আজ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbirs sehra bandi ritual was performed by riddhima kareena karisma

Next Story
১২ দিনের বাচ্চাকে ফেলে শুটে ভারতী সিং, ‘রালিয়া’র বিয়ের নিমন্ত্রণ পেয়েও গেলেন না!