বড় খবর

মায়াবতীকে নিয়ে ‘বর্ণবিদ্বেষী, লিঙ্গবৈষম্যমূলক’ অশ্লীল ঠাট্টা! ‘বিতর্কে’ জড়ালেন রণদীপ হুডা

ঠিক কী হয়েছে?

randeep

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীকে নিয়ে প্রকাশ্যে কু-মন্তব্য, ঠাট্টা করার অভিযোগ উঠল রণদীপ হুডার (Randeep Hooda) বিরুদ্ধে। সম্প্রতি একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে, সেখানেই বলিউড অভিনেতাকে বর্ণবিদ্বেষী, লিঙ্গবৈষম্যমূলক, অশ্লীল ঠাট্টা করতে দেখা গিয়েছে মায়বতীকে (Mayawati) নিয়ে। সেই ভাইরাল ভিডিও ঘিরেই এবার বিপাকে পড়লেন রণদীপ হুডা। অভিনতাকে ঘিরে বির্তকের ঝড় উঠেছে।

ঠিক কী হয়েছে? নেটমাধ্যমে ভাইরাল হওয়া সেই পুরনো ভিডিওয় দেখা গিয়েছে, একটি আলোচনা সভায় বসে কথা বলছেন রণদীপ। সেখানেই কথাপ্রসঙ্গে তিনি বলেন, ‘‘এবার আমি একটি অশ্লীল ঠাট্টা করব।’’ তার পরেই তিনি উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিএসপি দলের নেত্রী মায়াবতীর নাম উল্লেখ করেন রণদীপ। ঠাট্টা শেষ হতেই শ্রোতা ও দর্শকরা হেসে ওঠেন তাঁর কথায়। আর সেই ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল হতেই রণদীপের প্রতি রে-রে করে উঠেছেন নেটজনতার একাংশ। তাঁদের অভিযোগ, একজন বলিউড অভিনেতা হয়ে কিংবা বড় মাপের ব্যক্তিত্ব হিসেবে কীভাবে প্রকাশ্যে এরকম ধরনের মন্তব্য করতে পারেন?

রণদীপ যদিও বির্তকের শিরোনামে পৌঁছেও কোনওরকম মন্তব্য করেননি এই ভিডিও নিয়ে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Randeep hooda called out for casteist and sexist joke on mayawati

Next Story
ভোটে হেরেও ময়দানে! বৃষ্টি মাথায় করেই ‘দুস্থ’ থেকে পথকুকুরদের ‘খাবার বিলোচ্ছেন’ সায়ন্তিকাsayantika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com