scorecardresearch

বড় খবর

‘আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই, রণবীর মিথ্যেবাদী’, ভাইপোকে কটুক্তি রণধীর কাপুরের

ঠিক কী বললেন রণধীর?

‘আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই, রণবীর মিথ্যেবাদী’, ভাইপোকে কটুক্তি রণধীর কাপুরের
রণবীর কাপুর, রণধীর কাপুর

সম্প্রতি রণবীর কাপুর জানিয়েছিলেন যে, তাঁর জেঠু রণধীর কাপুর ডিমেনশিয়ায় আক্রান্ত। প্রথম স্টেজ। তাই আজকাল কিছুই নাকি মনে রাখতে পারছেন না। এমনকী ‘শর্মাজি নমকিন’ দেখে বেরিয়ে এসে ভাই চিন্টুর সঙ্গে কথা বলতে চেয়েছেন। তাঁর মনেই নেই যে দু বছর হল ঋষি কাপুর প্রয়াত হয়েছেন। সত্যিই কি ডিমেনশিয়ায় আক্রান্ত রণধীর? এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বলিউডের কাপুর বংশের অভিভাবক খোদ।

নিজের রোগ নিয়ে কী জানালেন রণধীর কাপুর? অভিনেতার মন্তব্য, “আমি মোটেই ডিমেনশিয়ায় আক্রান্ত নই। একথা সর্বৈব মিথ্যা।” কিন্তু নিজের জেঠুকে নিয়ে কেন মিথ্যে বলবেন রণবীর কাপুর? এই প্রশ্ন ছুঁড়ে দিতেই প্রবীণ অভিনেতার বক্তব্য, “রণবীরের ইচ্ছে। ওঁর নিজের যা মনে হয়েছে তাই বলেছে। এরকম কিচ্ছু হয়নি। আমি একেবারে সুস্থ রয়েছি।” উল্লেখ্য, সম্প্রতি রণধীর করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সেরে উঠেছেন।

[আরও পড়ুন: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে নিয়ে ভাবুন-লিখুন, নাহলে শ্মশান হয়ে যাবে: প্রসেনজিৎ]

ঠিক কী ঘটেছে? গত বৃহস্পতিবারই আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে ঋষি কাপুরের (Rishi Kapoor) শেষ ছবি ‘শর্মাজি নমকিন’ (Sharmaji Namkeen)। রিলিজের আগে স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন রণবীর-সহ কাপুর পরিবারের অনেকেই। নীতু, আলিয়া, ঋদ্ধিমাকেও দেখা গিয়েছিল। এসেছিলেন রণধীর কাপুরও। সেই সিনেমা দেখে বেরিয়ে এসেই আবেগপ্রবণ রণধীর নাকি বলে ফেলেন যে, তিনি ঋষি কাপুরের সঙ্গে কথা বলতে চান। রণবীরকে বলেন, “বাবাকে বলো দারুণ হয়েছে। চিন্টু কোথায়? দাঁড়াও ওকে ফোন একটা ফোন করতে হবে..।” ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেতা নিজেই একথা জানিয়েছিলেন। এদিকে ২০২০ সালে ক্যানসার আক্রান্ত ঋষি কাপুর পরলোক গমন করেছেন।

এপ্রসঙ্গে রণবীর বলেছিলেন, “জেঠু রণধীর ডিমেনশিয়ায় আক্রান্ত। প্রথম স্টেজ। তাই আজকাল সবকিছু ভুলে যাচ্ছেন। কিছুই মনে থাকছে তাঁর। সিনেমা দেখার পরই আমার কাছে এসে বললেন, বাবার সঙ্গে কথা বলতে চান ফোন করে। আসলে ভাল গল্প, শারীরিক অসুস্থতা, রোগকেও ছাপিয়ে যায়।” ভাইপোর এমন দাবিকেই পুরো মিথ্যে বলে উড়িয়ে দিলেন জেঠু রণধীর কাপুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Randhir kapoor denies he has dementia slams ranbir