‘মর্দানি’র সিক্যুয়েল, নাম ভূমিকায় আবার রানি মুখোপাধ্যায়

প্রদীপ সরকারের পরিচালনায় তৈরি হয়েছিল রানির কামব্যাক ছবি মর্দানি। এমন কোনও সমালোচক, দর্শক ছিলেন না যারা সাহসী পুলিশের চরিত্রে রানির অভিনয়ে মুগ্ধ হননি। এবার আসতে চলেছে মর্দানি টু।

By: Mumbai  Updated: December 10, 2018, 12:55:34 PM

শিবানি শিবাজি রায়, স্পেশাল অফিসার, ক্রাইম ব্রাঞ্চ- খবরটা শোনা মাত্রই কানে এই সংলাপটাই বেজে উঠেছিল। এবার মর্দানিক সিক্যুয়েলেই আবার পর্দায় ফিরছেন রানি মুখোপাধ্যায়। সালটা ২০১৪, পুলিশ অফিসারের বেশে রানিকে দেখে পর্দার এপারে চোয়াল শক্ত হয়েছিল বহু মেয়ের। নিজেদের রানির জায়গাতে কল্পানও করেছিলেন অনেকে। প্রদীপ সরকারের পরিচালনায় তৈরি হয়েছিল রানির কামব্যাক ছবি মর্দানি। এমন কোনও সমালোচক, দর্শক ছিলেন না যারা সাহসী পুলিশের চরিত্রে রানির অভিনয়ে মুগ্ধ হননি। এবার আসতে চলেছে মর্দানি টু।

আদিত্য চোপড়ার প্রযোজনায় যশ রাজ ফিল্মস নিয়ে আসছে মর্দানি ফ্র্যাঞ্চাইজির পরের ছবি। তবে মর্দানি টুতে পরিচালকের চেয়ারে বসছেন গোপী পুথরন। ইনিই মর্দানি সিরিজের প্রথম ছবির লেখক। একটি বিবৃতিতে রানি বলেন, ”মর্দানি সবসময়ের আমার ভীষণ কাছের একটা ছবি। ছবিটা মুক্তি পাওয়ার পর থেকে অনেকে আমায় জিজ্ঞেস করেছে মর্দানি টু কখন আসবে এবং আমি নিশ্চিত খবরটা শুনে তারা অবাক হয়েছেন। গোপী একটা অসাধারণ চিত্রনাট্য লিখেছে, যেটা পড়ার পর কখন শুটিংয়ে যাব তার জন্য মুখিয়ে রয়েছি”।

আরও পড়ুন, হিলারি-শাখরুখ ছাড়াও ইশার বিয়ের আসর মাতালেন বিয়ন্সে

প্রথম ছবিতে নেগেটিভ রোলে প্রশংসা কুড়িয়েছিল তাহির রাজ ভাসিন। যিনি নারী পাচার চক্রের প্রধান ছিলেন। এবারে তার থেকেও ভয়ঙ্কর খলনায়ক থাকবে ছবিতে। কিন্তু সেই ভূমিকায় এখনও কারও নাম চূড়ান্ত হয়নি বলেই জানা যাচ্ছে। তবে তিনি যে ভীষণই নির্মম হবেন এটা নিশ্চিত। ২০১৯ এ ফ্লোরে যাবে মর্দানি টু। সে বছরের শেষ দিকেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।

Read the full story in English  

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rani mukerji mardaani sequel56679

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X