মেহেন্দি থেকে বিয়ের আসর, রইল দীপ-বীরের বিশেষ মূহুর্তের ছবি

গত সপ্তাহেই শেষ হয়েছে রিয়েল লাইফ বাজিরাও মস্তানির বিবাহ পর্ব। তবে সব ছবি তখনও সামনে আনেননি এই সেলেব কাপল। ভক্তদের উত্তেজনার পারদ চড়িয়ে তারপর একে একে ছবি প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়।

By: Mumbai  November 21, 2018, 9:29:31 AM

বিবাহ পর্ব শেষ হয়েছে ইতিমধ্যেই। আজ দীপিকা-রনবীরের দ্বিতীয় দফার বিবাহ। ব্যাঙ্গালুরুতে আজ তাঁদের প্রথম দফার রিসেপশন পার্টি। বিয়ের দিন মাত্র ৪০ জনের উপস্থিতিতে বিয়ে সেরেছেন দীপ-বীর। তবে সব ছবি তখনও সামনে আনেননি এই সেলেব কাপল। ভক্তদের উত্তেজনার পারদ চড়িয়ে তারপর একে একে ছবি প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়।

গত সপ্তাহেই রনবীর ও দীপিকা গাঁটছড়া বেঁধেছেন ইতালিতে এবং টানা দু-দিন ধরে তাঁদের বিয়ের অনুষ্ঠান চলেছে সেখানেই। প্রথমে কোঙ্কনি পদ্ধতিতে এবং তারপরের দিন সিন্ধি পদ্ধতিতে তাঁদের বিয়ে হয়। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু নিয়ে মাত্র ৪০ জন ইতালির বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও মেহেন্দি, সঙ্গীতের অনুষ্ঠান আয়োজন। বিয়ের সমস্ত অনুষ্ঠানে আপাদমস্তক সব্যসাচীর ডিজাইন করা পোশাক এবং গয়নায় সেজেছিলেন সেলেব দম্পতি। ইনস্টাগ্রামে সেসব ছবিও পোস্ট করেছেন ডিজাইনার সব্যসাচী।

মেহেন্দি পর্ব।

 

বন্ধু ও পরিবারের সঙ্গে ব্যস্ত রণবীর-দীপিকা।

 

আপন মনে মত্ত দীপিকা।

 

চলছে সিঁদুর দানপর্ব। ১৪ তারিখের সমস্ত নিয়ম মানার পর ১৫ নভেম্বর উত্তর ভারতীয় রীতিতে বিয়ে করলেন দীপবীর। সমস্ত রীতি রেওয়াজ মেনেই সম্পূর্ণ হয়েছে দীপ-বীরের বিয়ে। দক্ষিণ ভারতীয়দের সাজেও সেজেছিলেন নবদম্পতি। বিয়ের আসরে রীতিরেওয়াজ পর্ব। “হেড-টু টো” নবদম্পতি সেজেছিলেন ডিজাইনার সব্যসাচা মুখোপাধ্যায়ের ডিজাইনে। কোঙ্কানি বিয়ের রীতি মেনে সাদা কাজ ও সোনার গয়নায় সেজেছিল দম্পতি।

মেহেন্দির পর আনমনে দীপিকা পাড়ুকোন।মেহেন্দি পর্ব। পরিবারের সঙ্গে দীপ-বীর।মেহেন্দি পর্ব।

রাজকীয় এই বিয়ের আসর বসছিল ইতালীতে। ১৪ নভেম্বর বিয়ে ও ১৫ নভেম্বর প্রাইভেট পার্টির আয়োজন করা হয়েছিল। এ যেন রিয়েল লাইফ পদ্মাবতী-রতন সিং এদিন বিয়ের আসরে উপস্থিত ছিলেন ৪০ জন কাছের আত্মীয়রা। এ যেন স্বপ্ননগরীর বিবাহ পর্ব! ভক্তদের কথায় এ এক ফেয়ারি টেল।

বলার অপেক্ষা রাখে না, পরের দফার ছবির জন্য় কার্যত অপেক্ষায় রয়েছেন ভক্তরা। আর কিছুক্ষণের মধ্যেই রনবীর-দীপিকার রিসেপশনের ফোটোয় ভরবে ভক্তদের টাইমলাইন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranveer deepika marriage photo51924

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X