বড় খবর

বিবাহবার্ষিকী উদযাপন করতে দেরাদুনে গেলেন রণবীর-দীপিকা, দেখুন ভিডিও

প্ল্যান কী দুজনের? উড়ে গেলেন পাহাড়ের কাছে!

তৃতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে ভ্রমন দম্পতির

বছর তিনেক পরেও একটু রোমান্সের কিন্তু নয়ছয় হয়নি। বরং দিনের পর দিন প্রেম একেবারেই গাঢ় রূপ নিচ্ছে। এমনিতেও কোনওসময়ই ভালবাসার প্রকাশে পিছপা হন না রণবীর সিং ( Ranveer Singh ) এবং দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone )। তবে দিন যখন তাদের বিবাহবার্ষিকীর, স্পেশ্যাল কিছু তো হওয়ার ছিলই। 

রণবীরের পরনে চেক ট্র্যাক শুট আর প্যান্ট, দীপিকা পড়েছেন সম্পূর্ণ কালো এবং কম্ফি ড্রেস। দেরাদুন বিমানবন্দরেই যুগলে হাত ধরে দিব্য ঘুরে বেড়াচ্ছেন। আর দুজনে যখন একবার একসঙ্গে বেড়িয়েছেন পাপারাজ্জিদের হাত থেকে বাঁচবেন সেই আশা একেবারেই করা উচিত নয়। যথারীতি লেন্স বন্দী হলেন এই সেলিব্রিটি দম্পতি। 

প্রসঙ্গত, এখনও পর্যন্ত কিন্তু দুজনের সোশাল মিডিয়াতেই এই বিষয়ক কোনও পোস্ট পাওয়া যায়নি। বলাই বাহুল্য, ব্যস্ত নিজেদের মত সময় কাটাতে। যদিও বা ভিডিওতে অনুরাগীদের ভালবাসার প্রকাশ মিলেছে। ইতালিতে বছর তিনেক আগে বিবাহ সম্পন্ন হয় তাদের। দুই নিয়ম অনুসরণ করেই অনুষ্ঠান করা হয়। পরবর্তী দিনে যে সন্তানের প্ল্যানিং করছেন তার নির্দেশ মিলেছে রণবীরের কথাতেই। 

সিনেমাতেও দুজনকে একসঙ্গে দেখার অপেক্ষায় সকলেই। কবীর খান পরিচালিত ‘৮৩’ রিলিজের সম্মুখে। সেই নিয়েও ব্যস্ততা রয়েছে তুঙ্গে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh and deepika padukone visit to dehradun for their wedding anniversery

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com