বড় খবর

একতার সামনে নাগিন ডান্স করলেন রণবীর! হেসে খুন মৌনি, দেখুন মজার ভিডিও

একতার ‘নাগিন’ সিরিয়ালে এবার রণবীর সিং?

এবার নাগরাজের ভুমিকায় রনবীর!

অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh ) নাকি নাগরাজ? এও সম্ভব! একেবারেই কেন নয়! নিজের ইচ্ছেতেই এমন এক কাণ্ড ঘটিয়েছেন রণবীর খোদ। সামনে যখন প্রযোজক একতা কাপুর এবং অভিনেত্রী মৌনি রায় তখন এই সুযোগ একেবারেই হাতছাড়া করার নয়। 

রণবীরের নতুন শো বিগ পিকচারে উপস্থিত ছিলেন একতা কাপুর ( Ekta Kapoor ) এবং মৌনি রায় ( Mouni Roy )। প্রসঙ্গেই নিজের ইচ্ছে প্রকাশ করেন রণবীর। ‘নাগিন’ সিরিয়াল অনেকের মধ্যেই বেশ জনপ্রিয় সেই বিষয়ে সন্দেহ নেই একেবারেই। আর এবার রণবীরের বক্তব্য সামনে যখন একতা আছেনই, তখন অডিশন দিতে আর কোনও বাঁধা নেই। ব্যাস! একদম খোশ মেজাজে শুরু হয়ে গেলেন রণবীর। মাথায় নাগ মুকুট পরেই বিখ্যাত ‘ম্যায় নাগিন তু সাপেরা’ গানে দিব্য নেচেই স্টেজ মাতালেন তিনি। 

কম যান না মৌনি নিজেও। একেবারে সুযোগ বুঝেই হাতে বিন নিয়ে তৈরি সে। রণবীরের সামনে সাঁপুড়ের চরিত্র ভালই প্রদর্শন করেছেন তিনি। কিন্তু এসব দেখে একেবারেই অবাক একতা কাপুর। উৎসাহের সঙ্গেই বলে বসেন তার অভিনয় এবং নাচ দেখার পর আর কোনও নাগিন নয়, এবার শুধুই নাগরাজ কে নিয়েই কাজ করবেন তিনি। 

নিজের পারফর্ম দেখে আপ্লুত রণবীর নিজেই। ভারতীয় টেলিভিশনের ইতিহাসে এই প্রথম রণবীর নাগরাজ হিসেবে মঞ্চ মাতিয়েছেন। তার অভিনয় দক্ষতা যে অসাধারণ সেই বিষয়ে আর কোনও প্রশ্নই থাকে না। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh as nagraj perform in front of ekta kapoor

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com