বড় খবর

প্রকাশ্যেই রানিকে ‘মালকিন’ সম্বোধন, বললেন, ‘আই লাভ ইউ’, এ কী কাণ্ড করলেন রণবীর সিং

কান্ড-কারখানা দেখে হাসি চেপে রাখতে পারলেন না সইফ আলি খান।

Ranveer Singh, Rani Mukerji, Saif Ali Khan, The Big Picture, রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, রণবীর সিং, রানির সঙ্গে রসিকতা রণবীরের, bollywood, bengali news today
প্রকাশ্যেই রানিকে 'মালকিন' সম্বোধন রণবীর সিংয়ের

রানী মুখোপাধ্যায়কে (Rani Mukerji) ‘মালকিন’ বলে সম্বোধন! শুধু তাই নয়, প্রকাশ্যেই ‘আই লাভ ইউ’-ও বললেন রণবীর সিং (Ranveer Singh)। দীপিকা-পতির এহেন কাণ্ডে তো শোরগোল নেটদুনিয়ায়।

বলিউড ইন্ডাস্ট্রিতে রণবীর সিংয়ের মতো রসিক মানুষ খুঁজে পাওয়া দায়। বিগ বি থেকে জিতেন্দ্র, অমিতাভ বচ্চন তো তাঁর রসিকতার প্রশংসায় পঞ্চমুখ। বেজায় খোলামেলা মনের মানুষ আদতে। তাই আসর মাতাতে রণবীর সিংয়ের জুড়ি মেলা ভার! অভিনেতা এখন সঞ্চালকও। কালার্স টিভির ক্যুইজ শো ‘দ্য বিগ পিচকার’ (The Big Picture) সঞ্চালনার দায়িত্ব এখন তাঁরই কাঁধে। রণবীরও নয়া দায়িত্ব পেয়ে বেশ দক্ষতার সঙ্গেই পালন করছেন। আর সেই ক্যুইজ শোর মঞ্চেই রানি মুখোপাধ্যায়কে শাহরুখ খানের স্টাইলে প্রেম নিবেদন করলেন তিনি। ঠিক যেমনটা ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে কিং খানকে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছিল টিনা ওরফে রানিকে। শোয়ের সেই প্রোমো ভাইরাল হতেই অনুরাগীরা হেসে খুন।

[আরও পড়ুন: ‘ধুলোকণা’র সেটেই ভাইফোঁটা পালন মানালি-শুভ্রজিতের]

কিন্তু রানিকে ‘মালকিন’ বলে সম্বোধন করার নেপথ্যের রহস্যটা কী? আসলে রানি মুখোপাধ্যায় যশ রাজ ফিল্মস প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়ার স্ত্রী। যে প্রযোজনা সংস্থার ব্যানারে একাধিক ছবি করে ফেলেছেন রণবীর সিং। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট ফিল্ম। আর তাই রসিকতার ছলেই আদিত্যকে মালিক বলে উল্লেখ না করলেও তাঁর অভিনেত্রী স্ত্রীয়ের সঙ্গে মজা করার সুযোগ ছাড়েননি রণবীর। যে কান্ড-কারখানা দেখে হাসি চেপে রাখতে পারেননি সেখানে উপস্থিত সইফ আলি খান (Saif Ali Khan)।

আসলে ‘বান্টি অউর বাবলি ২’ (Bunty Aur Babli 2) ছবির প্রচারেই রণবীর সঞ্চালিত ক্যুইজ শোয়ে হাজির হয়েছিলেন রানি এবং সইফ। মজার এই শো দেখুন ৬ ও ৭ নভেম্বর রাত ৮টায় কালার্স টিভিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh calls rani mukerji maalkin on the big picture

Next Story
সিবিএসই দশম শ্রেণির অঙ্ক পরীক্ষা হচ্ছে নাCm Mamata Banerjee gives tips to students for reducing their mental stress
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com