scorecardresearch

বড় খবর

জঙ্গলে হিংস্র ভাল্লুকের পাল্লায় রণবীর সিং! বাস্তবেই রোমহর্ষক অভিজ্ঞতা, দেখুন ভিডিও

বেয়ার গ্রিলসের শোয়ে কীভাবে বাঁচলেন সেই যাত্রায়? দেখুন।

Ranveer Singh, Bear Grylls' show, Ranveer Vs Wild With Bear Grylls, রণবীর সিং, ভাল্লুকের তাড়া খেলেন রণবীর সিং, বেয়ার গ্রিলস, বন্য অভিযানে রণবীর, রণবীর-বিয়ার গ্রিলস, bengali news today
বেয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে রণবীর সিং

সাইবেরিয়ায় গিয়েছিলেন শুটিং করতে। সেখানেই হিংস্র ভাল্লুকের পাল্লায় পড়েন রণবীর সিং। বুনো ভাল্লুকের থেকে তাড়া খেয়ে বলিউড অভিনেতার আত্মারাম তো প্রায় খাঁচা হওয়ার জোগাড়! বেয়ার গ্রিলসের শোয়ে রোমহর্ষক অভিজ্ঞতা রণবীরের। কীভাবে প্রাণে বেঁচেছিলেন সেই যাত্রায়? সেকথাই জানালেন অভিনেতা। সঙ্গে ছোট্ট টিজারে এও ইঙ্গিত দিলেন যে, গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক বন্য অভিযান কীরকম ছিল?

বুনো ভাল্লুকের থেকে প্রাণে বাঁচতে নিঃশ্বাস আটকে মরার মতো ভান করে শুয়ে থাকতে হয়েছিল জঙ্গলে। শুধু তাই নয়, আর কোন জন্তুর খপ্পড়ে পড়েন অভিনেতা? ‘রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’-এ সেটাও দেখা যাবে।

প্রসঙ্গত, গতবছর জুন মাসেই গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে যাওয়ার কথা ঘোষণা করেছিলেন রণবীর সিং। ভীষণ উচ্ছ্বসিতও ছিলেন। বছর ঘুরতেই সেই শোয়ের ছোট্ট ট্রেলার প্রকাশ্যে এল। বলিউড অভিনেতাকে দেখা গেল বেয়ার গ্রিলসের সঙ্গে পাল্লা দিয়ে রোমাঞ্চকর মুহূর্ত উপভোগ করতে। নেটফ্লিক্সের পর্দায় ৮ জুলাই দেখা যাবে বেয়ার-রণবীরের এই দুঃসাহসিক বন্যঅভিযান।

[আরও পড়ুন: ভয়ঙ্কর ডিপ্রেশনে ভুগছেন আরিয়ান, ছেলেকে রাতে ঘুম পাড়িয়ে দেন শাহরুখ]

অন্যদিকে, রণবীরের মতো আমুদে একজন অভিনেতাকে শোয়ে পেয়ে বেজায় উত্তেজিত বেয়ার গ্রিলসও। বললেন, রণবীর পুরো অ্যাডভেঞ্চারের মজা নিচ্ছে। আরেক দৃশ্যে শোয়ের সঞ্চালককে উদ্দেশ্য করে বলিউড অভিনেতাকে বলতে গেল, “আরে ভাই, এই পাগলা তো সংকটজনক রাস্তা পেরিয়ে গেল, এবার আমি কী করে যাব?” সাইবেরিয়ার ঠান্ডায় বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার-সঙ্গী হওয়ার আগে যে রণবীর যথাযথ প্রস্তুতি নিয়ে কোমর বেঁধেই নেমেছিলেন, তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত এর আগে, বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার-সঙ্গী হয়েছেন রজনীকান্ত, অক্ষয় কুমার থেকে ভিকি কৌশল, এমনকী খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তবে সেটা ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ (Man Vs Wild)-এর জন্য। কিন্তু এবার গোটা ওয়েব সিরিজেই গ্রিলসের সঙ্গে সঙ্গত দেবেন রণবীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh chased by bear in bear grylls show