scorecardresearch

বড় খবর

ভিড়ের মাঝেই সপাটে চড়! পুরস্কার নিতে গিয়েই বিপদে রণবীর?

শেষে চড় জুটল অভিনেতার?

ভিড়ের মাঝেই সপাটে চড়! পুরস্কার নিতে গিয়েই বিপদে রণবীর?
গালে হাত দিয়েই অবাক অভিনেতা

পুরস্কার নিতে গিয়ে নাজেহাল রণবীর সিং। দর্শকদের ভালবাসার চোটে এ কী অবস্থা রণবীরের? শেষে কিনা পুরস্কার নেওয়ার জায়গায় এই? কী হল অভিনেতার সঙ্গে!

দক্ষিণের চলচ্চিত্র উৎসবে পৌঁছেছিলেন অভিনেতা। অবশ্যই পুরস্কার নিতেই গিয়েছিলেন সেখানে। আর রণবীরকে সামনে পেতেই তাঁর ভক্তকুলের সাংঘাতিক অবস্থা। অভিনেতার সঙ্গে ছবি তোলার খাতিরেই মারাত্মক ভিড়। রীতিমতো হিমশিম খাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা। এরই মাঝে ঘটে সেই ঘটনা। ভিড় সামলাতে না পেরেই চড় মারতে যান এক নিরাপত্তারক্ষী, আর ভুলবশত সেই চড় গিয়ে পড়ে রণবীরের গালে। সোজা গালে হাত দিয়ে থতমত খেয়ে যান রণবীর।

আরও পড়ুন [ ‘অন্যায়ভাবে আমার নগ্ন শরীরকে বিকৃত করে গোপনাঙ্গ..’, পুলিশের কাছে বিস্ফোরক রণবীর ]

আরও পড়ুন [ কেউ খোঁজ রাখে না ‘অমল অসুরের’, তীব্র অর্থকষ্টে দূরদর্শনের প্রথম মহিষাসুর ]

তবে, আর পাঁচজন তারকার মত একেবারেই প্রতিক্রিয়া না দিয়ে হাসিমুখে এই ভুলকে মাফ করেন। আবারও ছবি তুলতে লেগে পড়লেন বলিউডের পাওয়ার হাউস। চোখের সামনে এত মানুষ দেখেও হাসিমুখে সকলের আবদার পূরণ করছিলেন তিনি। এমনকি ভক্তদের ধাক্কা খেয়েও চুপ করেছিলেন রণবীর। গালে ব্যথা লাগার পরেও কোনও কথা বললেন না। শুধু আলতো হেসে পরিস্থিতি সামাল দিলেন।

দক্ষিণের চলচ্চিত্র উৎসবে পৌঁছে এক্কেবারে খোশমেজাজে রণবীর। অল্লু অর্জুন, বিজয় দেভারকণ্ডা থেকে রানা ডগুবাতি – সকলের সঙ্গে মনে রাখার মত মুহূর্ত শেয়ার করলেন। এমনকি পুরস্কার পেয়েও আপ্লুত তিনি। লিখলেন, আমায় এত বড় সম্মানে ভূষিত করার জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ। কমল হাসান থেকে যশ, সোশ্যাল মিডিয়ায় দক্ষিণের তারকাদের সঙ্গে ছবি শেয়ার করতেও ভুললেন না তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh got slapped at south award