scorecardresearch

এবার রণবীর-ক্যাটরিনা! নতুন জুটি নিয়ে গুঞ্জন বলিউডে

Ranveer-Katrina: একই জুটির ছবি বার বার দেখতে দর্শকের ভাল লাগে না। তাই কয়েক বছরের ব্যবধানে নতুন জুটির সন্ধান করতেই হয় বলিউডকে।

Ranveer Singh Katrina Kaif rumoured to be paired in Zoya Akhtar's next
ছবি: রণবীর সিং ও ক্যাটরিনা কাইফের ফেসবুক পেজ থেকে

রোহিত শেট্টির ‘সূর্যবংশী’-তে দুজনেই রয়েছেন কিন্তু পরস্পরের বিপরীতে নয়। শোনা যাচ্ছে এবার নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে রণবীর সিং ও ক্যাটরিনা কাইফকে। বলিউডে সম্প্রতি এই গুঞ্জনটি প্রবল হয়ে উঠেছে। জোয়া আখতার-এর ছবিতেই নাকি দেখা যাবে এই জুটিকে, এমনটা শোনা গিয়েছে।

সম্প্রতি পিঙ্কভিলা-র একটি প্রতিবেদনে প্রকাশিত যে রণবীর ও ক্যাটরিনা, যে জুটিকে নায়ক-নায়িকা হিসেবে আজ পর্যন্ত কখনও দেখেননি দর্শক, সেই জুটি নিয়েই এবার নতুন ছবির পরিকল্পনা করছেন জোয়া আখতার। কবীর খান-এর ‘৮৩’-তে নাকি কপিল দেবের স্ত্রীর চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল ক্যাটরিনার কথা কিন্তু শেষ পর্যন্ত চরিত্রটি যায় দীপিকার কাছে।

আরও পড়ুন: বয়স হল ৪৫: ফিরে দেখা প্রযোজক একতার ২৫ বছরের যাত্রা

পিঙ্কভিলা-র প্রতিবেদন অনুযায়ী, জোয়া আখতার একটি গ্যাংস্টার ড্রামার প্রস্তুতি নিচ্ছেন। এই নিয়ে তৃতীয়বার জোয়ার সঙ্গে কাজ করতে চলেছেন রণবীর সিং। প্রথমটি ছিল ‘দিল ধড়কনে দো’ এবং দ্বিতীয়টি ‘গালি বয়’। পরিচালকের ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলা-কে জানিয়েছে, ”ক্যাটরিনা আর জোয়া খুবই ভাল বন্ধু। পরিচালক ক্যাটরিনাকে ছবির গল্পটা শোনাতেই ক্যাটরিনা রাজি হয়ে গিয়েছেন। ছবির গল্পে খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা থাকবে ক্যাটরিনা অভিনীত চরিত্রটির।”

লকডাউনে বসেই ছবির কথাবার্তা অনেক দূর এগিয়ে গিয়েছে কিন্তু এখনও পর্যন্ত দুই তারকার কেউই ছবি সাইন করেননি বলেই শোনা যাচ্ছে। যতক্ষণ না আনুষ্ঠানিক ভাবে এই প্রজেক্টের ঘোষণা হয়, ততদিন রণবীর-ক্যাটরিনার সম্ভাব্য এই জুটিকে বলিউড গুঞ্জন হিসেবে গণ্য করা ছাড়া কোনও উপায় নেই।

তবে এই জুটির কেমিস্ট্রিটা কেমন হতে পারে, সেটা ভেবেই বেশ কৌতূহল জাগছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh katrina kaif rumoured to be paired in zoya akhtars next