বড় খবর

করণ জোহরের ‘তখত’ রণবীরের কাছে গুরুত্বপূর্ণ ছবি

সিম্বা করার পর আবার করণ জোহরের সঙ্গে জুটি বাঁধছেন রণবীর সিং। তখত ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন আলিয়া ভাট, ভিকি কৌশল, করিনা কাপুর খানরা।

রণবীরের হাতে এখন প্রচুর কাজ। Source: Instagram/Ranveer Singh)

সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর সিংয়ের ছবি সিম্বা। বক্সঅফিসে সাফল্যও পাচ্ছে প্রথম সপ্তাহেই। তবে করণ জোহরের পরিচালনায় তখত রণবীরের পরের ছবি। এই পিরিয়ড ড্রামা রণবীরের কাছে স্পেশাল। তখতকে করণের ছবি কভি খুশি কভি গমের সঙ্গে তুলনা করা হয়ে থাকে। ঘটনাচক্রে পারিবাকি ড্রামা কভি খুশি কভি গমকে করণের সাফল্যের চাবিকাঠি ধরা হয়। রণবীর বিশ্বাস করেন দুটো ছবি বিচ্ছিন্ন দ্বীপের হতে পারে কিন্তু দুটি ছবির গল্প অনেক কাছাকাছি।

ডেকান ক্রোনিক্যালকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেন, ”মানুষ বুঝতে পারেনি কেথ্রিজি পারিবারিক ছবি এবং আন্তর্জাতিক ঘেরাটোপে পারিবারিক সম্পর্কগুলোকে তুলে ধরে হয়েছে। তখত-ও ওই একই জায়গা থেকে তৈরি হচ্ছে”। তিনি আরও বলেন, ”গল্পটা এত লোভনীয় কায়দায় বলা হচ্ছে এবং এত মশলা রয়েছে চিত্রনাট্যে যে বিষয়টাই আকর্ষণীয়। ছবিটা অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণটা ছবির বিশার স্টারকাস্ট। আমি তো মুখিয়ে রয়েছি, বিষয়টাই তো সেরকম”।

আরও পড়ুন, Simmba in Tamilrockers: সিম্বা-য় পাইরেসি থাবা, তামিলরকার্সে ফাঁস রোহিত শেট্টির সিনেমা

কাজের নিরিখে, বক্সঅফিসে সদ্য মুক্তি পেয়েছে সিম্বা। এছাড়াও রণবীর তোড়জোড় শুরু করেছেন পরের ছবি এইট্টি থ্রিয়ের জন্য। ইতিমধ্যে শুটও শুরু হয়ে গিয়েছে। কবীর খানের এই ছবি ১৯৮৩ সালের বিশ্বকাপ ম্যাচকে দেখানো হবে কপিল দেবের চোখ দিয়ে। আর জোয়া আখতারের গুল্লি বয় সম্প্রতি দেখানো হয়েছে বার্লিন চলচ্চিত্র উৎসবে। খানিকটা র‍্যাপার ডিভাইনের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি এই ছবি। ২০১৯ এর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা গুল্লি বয়ের।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh on karan johar takht62188

Next Story
বিগ বস ১২-র ট্রফি জিতলেন দীপিকা কক্কর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com