scorecardresearch

বড় খবর

শ্বশুরবাড়িতে শান্তি নেই রণবীরের! গেলেই কোর্টে দৌড় করান প্রকাশ পাড়ুকোন, ছাড়ে না দীপিকাও

স্ত্রী-শ্বশুর সকলে মিলে তাঁকে নাজেহাল করে ছাড়েন অভিনেতাকে! কী বললেন দেখুন রণবীর।

Ranveer Singh, Prakash Padukone, Deepika Padukone, রণবীর সিং, রণবীর-দীপিকা, দীপিকা পাড়ুকোন, প্রকাশ পাড়ুকোন, bengali news today
রণবীর সিং, দীপিকা পাড়ুকোন

রণবীর সিংয়ের (Ranveer Singh) শ্বশুরবাড়িতে ক্রীড়া ব্যক্তিত্বদের ছড়াছড়ি। শ্বশুর প্রকাশ পাড়ুকোন (Prakash Padukone) বিশ্বখ্যাত ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন, শ্যালিকা আনিশাও গল্ফ ময়দানে ওস্তাদ। আর স্ত্রী দীপিকা পাড়ুকোনও (Deepika Padukone) অভিনয় জগতে আসার আগে জাতীয়স্তরে ব্যডমিন্টন খেলেছেন। আর তাই শ্বশুরবাড়ি মানেই রণবীরের কাছে খেলা আর খেলা। অভিনেতা বলছেন, ও বাড়ি গেলে নাকি অমন পরিস্থিতি হয় যে স্ত্রী-শ্বশুর সকলে মিলে তাঁকে নাজেহাল করে ছাড়েন!

কীভাবে? সম্প্রতি সেই কথা ফাঁস করলেন রণবীর সিং। জানালেন, “পাড়ুকোনদের বাড়িতে গেলেই দেখি ওঁরা সকলে মিলে ব্যাডমিন্টন খেলেন। ৬৬ বছর বয়সেও শ্বশুরমশাইয়ের যা স্কিল, যে কাউকে কুপোকাত করে দিতে পারেন ব়্যাকেট হাতে। অপরপক্ষকে গোটা কোর্টে দৌড় করান। দারুণ এনার্জি! আর কখনও কখনও তো মুড হলে এমন ট্রিক শটে খেলেন যে দেখলেই আপনার মন ভরে যাবে। প্রকৃত কিংবদন্তী উনি। জীবন দর্শন নিয়ে আমাদেরকে সন্তান হিসেবে যা যা বলেন সেগুলো দারুণ কাজের। প্রকাশ যা বলেন, আমি সারাজীবন সেগুলোকে মূল্যবান সম্পত্তির মতো আগলে রাখব।”

[আরও পড়ুন: ‘দীপিকার রান্না খেতে কেমন?’, ফ্যানের প্রশ্নে রণবীর কী বললেন জানেন?]

কম যান না দীপিকা পাড়ুকোনও। রণবীর বললেন, “২০১২ সালে যখন থেকে দীপিকার সঙ্গে ডেট করছি, আজ অবধি একবারও ওর সঙ্গে ব্যাডমিন্টন খেলায় জিততে পারিনি। আগে তো ৫-১০ পয়েন্টে এসেই হারিয়ে দিত। এখন অবশ্য আমার খেলায় একটু উন্নতি হয়েছে। এখন ও আমাকে ১৫-১৬ পয়েন্টে হারায়। কিন্তু একবারও আমি ওকে হারাতে পারিনি ব্যাডমিন্টনে।”

প্রসঙ্গত, রণবীর সিংয়ের আগামী ছবি জয়েশভাই জোরদার মুক্তির অপেক্ষায়। পরিচালনা করেছেন দিব্যাং ঠাক্কর। এছাড়াও অভিনেতার ‘সার্কাস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ চলছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh on prakash padukone deepika padukones badminton skill