scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

শরীরে সুতোও নেই! নগ্ন ফটোশুটে ‘দুঃসাহসী’ রণবীর সিং, নেটদুনিয়ায় ঝড়

রণবীরের পোস্টে চর্চা নেটপাড়ায়, দীপিকা কি দেখলেন?

শরীরে সুতোও নেই! নগ্ন ফটোশুটে ‘দুঃসাহসী’ রণবীর সিং, নেটদুনিয়ায় ঝড়
রণবীর সিংকে ফের নগ্ন ফটোশুটের প্রস্তাব PETA-র

বলিউডের মোস্ট এনার্জেটিক অভিনেতা। সদাই প্রাণোচ্ছ্বল, হাসিখুশি। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই হ্যান্ডসাম হাঙ্ককে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রির পাতা। তিনি রণবীর সিং (Nude Photo shoot of Ranveer Singh)। উদ্ভট পোশাক আর ফ্যাশনিস্তার নতুন সংজ্ঞা তৈরি করতে তাঁর জুড়ি মেলা ভার! এবার এক ফ্যাশন ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে কাঁপিয়ে দিলেন নেটপাড়া।

শরীরে একটাও সুতো অবধি নেই। অনাবৃত গা। কখনও গালিচার ওপর শুয়ে, আবার কখনও বা আলো আঁধারিতে মনোক্রম মুডে নিজেকে ক্যামেরার সামনে তুলে ধরেছেন। বিন্দুমাত্র দ্বিধাবোধ নেই। চোখেমুখে সাহসীকতার ছাপ স্পষ্ট! আর সেই ছবি বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ঝড় বয়ে গেল।

নেটদুনিয়ার একাংশ প্রশংসা করেছেন, তো আরেকপক্ষ রণবীরের সিংয়ের (Ranveer Sing goes nude for Fashion Magazine) নগ্নতা নিয়ে ঠাট্টা-মশকরা করতেও পিছপা হলেন না। একপক্ষের মতে, ক্যামেরার সামনে পোশাক খুলতে সাহস লাগে। তো আরেকপক্ষ তুলোধনা প্রশ্ন ছুঁড়েছেন, এযাবৎকাল উদ্ভট পোশাক পরে খবরের শিরোনামে এসেছেন। ট্রোলডও হয়েছেন। তাই কি এবার পুরোপুরি পোশাক খুলে ফেলে নগ্ন হয়ে এলেন ক্যামেরার সামনে?

রণবীর সিংয়ের সাফ কথা, “নগ্নতা নিয়ে আমার কোনও ছুঁৎমার্গ নেই। তাই নিজেই নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। শারীরীকভাবে নগ্ন হওয়া খুব সহজ আমার পক্ষে। কিন্তু কতবার অভিনয়ের জন্য নগ্ন হয়েছি? নিজের সত্ত্বাকে উলঙ্গ করে সবার সামনে তুলে ধরেছি। তা কি কেউ দেখতে পাননি? আমি হাজার লোকের সামনে নগ্ন হতে পারি, তাতে কিছুই এসে-যায় না আমার। বরং, যাঁদের সামনে হতে চাই, তাঁরাই অস্বস্তিতে পড়বেন।”

[আরও পড়ুন: ‘রণবীরের জায়গায় মেয়েরা নগ্ন হলে ছেড়ে দিতেন?’, বিতর্কের আগুন জ্বাললেন মিমি]

নেটপাড়ায় চর্চা যতই হোক রণবীর কিন্তু নেতিবাচক মন্তব্য নিয়ে একেবারে নির্বাক! তিনি অবশ্য ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সাফাই দিয়ে দিয়েছেন। তবে নেটপাড়া প্রশ্ন তুলেছে, রণবীরের এমন দুঃসাহসিক ফটো কি স্ত্রী দীপিকা দেখেছেন?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh poses nude for magazine looks confident about his sexuality