scorecardresearch

বড় খবর

দীপিকার সঙ্গে ফ্লার্টিং! ‘এর প্রতিশোধ নেব’, কপিল শর্মাকে শাঁসালেন রণবীর সিং

‘দশ বছর তোমার দিপু দিপু সহ্য করে আমি ক্লান্ত..’, কপিলকে একহাত নিয়ে আর কী বললেন দীপিকার স্বামী রণবীর?

দীপিকার সঙ্গে ফ্লার্টিং! ‘এর প্রতিশোধ নেব’, কপিল শর্মাকে শাঁসালেন রণবীর সিং
কপিলকে মোক্ষম জবাবেই চুপ করালেন রনবীর

‘জয়েশভাই জোরদার’ ছবির প্রমোশন তুঙ্গে! রণবীর সিং ( Ranveer Singh ) এবং শালিনী পান্ডে ( Shalini Pandey ) অভিনীত এই ছবি মুক্তি পাবে খুব শীঘ্রই। আর রণবীরের ছবি যখন রিলিজ করছে তখন কপিল শর্মার ( Kapil Sharma ) শোয়ে তিনি আসবেন না, এমন আবার হয় নাকি! তারসঙ্গে দীপিকার প্রসঙ্গও উঠতেই হবে। তার হালচাল জানতে চাইলেই কপিলকে মোক্ষম জবাব দিলেন রণবীর।

শো চলাকালীন মাঝে মধ্যেই কপিলের সঙ্গে মজা করেন অর্চনা পূরণ সিং। তিনিই উস্কে দিয়েই কপিলকে বলেন, দীপিকা নয় বরং জিজ্ঞেস করো বৌদি কেমন আছেন? শুনেই মুখ গোমড়া কপিলের। পর মুহূর্তেই রণবীরের জবাব শুনে হেসে লুটোপুটিও খেলেন তিনি। বললেন, “১০ বছর ধরে কপিলের দীপু দীপু শুনে যাচ্ছি, আমিও পাগল হয়ে গেছিলাম। তাই কপিলের যখন বিয়ে হল, আমিও বলেছিলাম দীপিকাকে – চলো তুমি আর আমি একসঙ্গে যাই।” একথা শোনার পর হেসে খুন সকলে।

রণবীর স্টেজে আসতেই যেন ঝড়ো হাওয়া বয়ে গেল। কপিল – অর্চনাকে, কোলে তুলে নিতেই কমেডিয়ান বলেন,’ রণবীরের যা এনার্জি ডেড হয়ে যাওয়া ফোনও চার্জ হয়ে যাবে’। এখানেই শেষ নয়, কপিল বললেন – ‘অর্চনা জিও খুব এনার্যেটিক, নিচে পড়ে থাকে, অল্প অল্প করে নিতে থাকেন।’

আপাতত, জোরকদমে চলছে ছবির প্রমোশন। ঈদ পার্টি উপলক্ষেও দীপিকার সঙ্গে পৌঁছেছিলেন রণবীর। আগামীতে দেখা যাবে ‘রকি আউর রনি কি প্রেম কাহানি’ ছবিতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh said kapils love for deepika is troublesome