scorecardresearch

রোহিত শেট্টি স্টাইলে নারীর ক্ষমতায়ন নিয়ে পুনরায় পর্দায় রণবীর সিং

নারীদের সঙ্গে হওয়া সমস্ত অপরাধের বিরূদ্ধে লড়াই করে সংগ্রাম ভালেরাও অর্থাৎ রণবীর সিং। রোহিত শেট্টির পরিচালনায় এই ছবিতে মুখ্য মহিলা চরিত্রে রয়েছে সারা আলি খান।

রোহিত শেট্টি স্টাইলে নারীর ক্ষমতায়ন নিয়ে পুনরায় পর্দায় রণবীর সিং
রণবীর সিং অভিনীত 'সিম্বা' রোহিত শেট্টির ছবি।

রণবীর সিং অভিনীত ‘সিম্বা’ রোহিত শেট্টির ছবি। সম্প্রতি একটি মোশন পিকচার শেয়ার করেছেন অভিনেতা, যা দেখে মনে হচ্ছে ছবির টাইটেল ট্র্যাক থেকে নেওয়া হয়েছে এই স্টিল। ছবিতে দেখা যাচ্ছে নারী বেষ্টিত হয়ে রয়েছেন রণবীর আর পরণে মহারাষ্ট্রের ট্র্যাডিশনাল পোশাক। ছবিটা শুধুমাত্র নারী-পুরুষ সমান এটাও যেমন প্রমাণ করে তেমনি আন্দাজ করা গেছে ‘সিম্বা’-র চিত্রনাট্যও। নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটা শেয়ার করেছেন রণবীর সিং।

গুল্লি বয়ের জন্য ওজন কমিয়েছিলেন অভিনেতা, এরপর প্রচুর পরিশ্রমের পর তৈরি হয়েছেন রোহিত শেট্টির ছবির জন্য। এরআগে রণবীর বলেছিলেন রোহিত তাকে মাসেল বাড়াতে বলেছিলেন সংগ্রাম ভালেরাওয়ের চরিত্রের জন্য। এই প্রজেক্টটা নিয়ে রণবীর বলেন, ”চরিত্র হিসাবে এটা আমার প্রথম বোনা ফায়েড চরিত্র। পুরোটাই পরিচালকের জন্য যার এরকম একটা বিরাট সমানুপাতিক দৃষ্টিভঙ্গি রয়েছে। আসলে তিনি পিছনের সময়টা ধরে নেই, ছবিটা করার জন্য সমস্তরকম ওঠা-নামার মধ্যে দিয়ে গিয়েছে। এটা সবথেকে বড় ছবি যেখানে আমি পুরোটা দিয়ে পারর্ফম করার চেষ্টা করেছি। ভীষণ উত্তেজিত ছবিটার জন্য এবং আশা করব দর্শক ছবিটা দেখতে পছন্দ করবেন”।

আরও পড়ুন, Simmba: রোহিত শেঠির ছবির গানের শুটিংয়ে ব্যস্ত রণবীর সিং

২০১৫ সালের তেলুগু ছবি টেম্পার থেকে অনুপ্রানিত সিম্বা। টেম্পার ছবিতে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর, কাজল আগরওয়াল ও প্রকাশ রাজ। এই ছবিতে শুধু রণবীর-রোহিতের যুগলবন্দিই প্রধান আকর্ষণ নয়। ছবিতে ডেবিউ করছেন সইফ আলি খানের কন্যা সারা আলি খান। ধর্মা প্রোডাকশনস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্টের এই ছবি মুক্তি পেতে চলেছে ২৮ ডিসেম্বর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh simmba teaser rohit shetty women empowerment