দীপিকাকে ছিনতাই করেছেন রণবীর! কপিলের দাবি শুনে চমকে গেলেন অমিতাভ

তাঁর দীপুকে চুরি করেছেন রনবীর- সে ডাকাত!

রনবীরকে নিয়ে মন্তব্য শুনে হতবাক বিগ বি

কৌন বনেগা ক্রোড়প তির শানদার শুক্রবারের পর্ব সম্পর্কে নিশ্চই জানা আছে। আর এবার সেই বিশেষ পর্বেই উপস্থিত থাকছেন কমেডিয়ান কপিল শর্মা ( Kapil Sharma ) এবং অভিনেতা সোনু সুদ ( Sonu Sood )। কপিলের উপস্থিতি একেবারেই ফ্লোর মাতিয়ে রেখেছে এই বিষয়ে কোনও সন্দেহ নেই। সামনে রয়েছেন অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ), আর তার সঙ্গে একটু মশকরা হবে না এটি সম্ভব নয়। পোস্ট কা পোস্টমর্টেম নিয়ে কপিল এবার কেবিসি তে মজেছেন। আর সেখানেই ঘটেছে এক মজাদার ঘটনা। 

অমিতাভের এক ছবিতে রণবীর সিংয়ের ( Ranveer singh ) মন্তব্য দেখেই বেজায় চটেছেন কপিল। একথা কারওর অজানা নয় দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) কপিলের স্বপ্নের রানী। একবিন্দুও কার্পণ্য করেন না নিজের মনের কথা ব্যক্ত করতে। আর রণবীর দীপিকার বিয়ের পর থেকেই মন খারাপের যেন অন্ত নেই কপিলের। অমিতাভের ছবিতে রণবীরের মন্তব্য, গ্যাংস্টার! ব্যাস! ওমনি কপিল বলে বসেন, কে বলছে একবার দেখুন? যে কিনা নিজেই এত বড় ডাকাতি করে বসে আছে! শোনা মাত্রই ফ্লোরে হাসিতে কুটোকুটি সকলেই। হতভম্ব বিগ বি খোদ।  

বোঝাই যাচ্ছে, কপিলের ইঙ্গিত তার প্রিয় দীপুর দিকেই। এমনিতেও রণবীরের মুখোমুখি হলেই কপিল সবসময় হিংসায় জ্বলতে থাকেন। তার মধ্যে দীপিকার বক্তব্য ‘রণবীরের একমাত্র প্রতিযোগী নাকি কপিল’, এটিই তার বেঁচে থাকার রসদ বলেই জানিয়েছিলেন কপিল। গোটা ইন্ডাস্ট্রির সকলেই জানতেন, শুধু কপিল ছাড়া – রণবীরকে হাজার দুষতেও ছাড়েননি তিনি।  

প্রসঙ্গত, শো জুড়ে রয়েছে অনেক চমক। কপিলের কথায়, সোনু সুদ অমিতাভের ১০০ তম কপি হিসেবে জায়গা পেলেও সে কোনওভাবে ধারে কাছেই আসে না। কিন্তু কপিল যে অমিতাভের ভীষণ বড় ভক্ত এই ইঙ্গিত মিলেছে বারেবারেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh stole something kapils comment role on a laughter

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com