scorecardresearch

বড় খবর

বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চার ট্যুরে রণবীর সিং, Netflix-এর সিরিজ নিয়ে কৌতূহল তুঙ্গে

শ্যুটিং হবে সাইবেরিয়ার হাড় কাঁপানো ঠান্ডায়।

বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চার ট্যুরে রণবীর সিং, Netflix-এর সিরিজ নিয়ে কৌতূহল তুঙ্গে
বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার-সঙ্গী এবার রণবীর সিং

সিনেমার চরিত্রের প্রয়োজনে বরাবর নিজেকে ভেঙেছেন রণবীর সিং (Ranveer Singh)। বলিউডে তাঁর মতো ভার্সেটাইল অভিনেতার প্রশংসায় দর্শকরা সবসময়েই পঞ্চমুখ। তাঁর স্টাইল স্টেটমেন্টও বহুল চর্চিত। সম্প্রতি ফ্যাশন ব্র্যান্ড ‘Gucci’র জন্য শ্যুট করে সাড়া ফেলে দিয়েছেন নেটদুনিয়ায়। অনুরাগীরা যখন রণবীরের ভিন্ন লুকে মজেছেন, তখন সমালোচনা-মিমও কম তৈরি হচ্ছে না তাঁকে নিয়ে। এসবের মাঝেই শোনা গেল, বলিউডের ‘খিলজি’ রণবীর সিং নাকি এবার বিয়ার গ্রিলসের (Bear Grylls) সঙ্গে অ্যাডভেঞ্চার ট্যুরে যাচ্ছেন। তা কেমন?

রণবীর-বিয়ার গ্রিলসের এই বিগ বাজেটের অ্যাডভেঞ্চার সিরিজের নেপথ্যে রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স (Netflix)। অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়েছেন, “মাসখানেক ধরেই বিয়ার গ্রলিসের সঙ্গে রণবীরের কথাবার্তা চলছে এক অ্যাডভাঞ্চার সিরিজ নিয়ে। আর সেই ওয়েব সিরিজ তৈরি হবে নেটফ্লিক্সের জন্য। ওটিটি প্ল্যাটফর্মের তরফে চুক্তি চূড়ান্ত পর্যায়ে। এইপ্রথমবার সিনেপর্দার বাইরে এভাবে কোনও ওয়েবসিরিজে দেখা যাবে রণবীর সিংকে। পাশাপাশি গ্রিলস এবং নেটফ্লিক্সের হাত ধরেই ডিজিটাল ময়দানে পদার্পণ করতে চলেছেন অভিনেতা।”

[আরও পড়ুন: Mandira Bedi: প্রয়াত পরিচালক রাজ কৌশল, স্বামীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন মন্দিরা বেদি]

সব ঠিক থাকলে আগামী দু’মাসের মধ্যেই শ্যুটিং শুরু হবে। লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছে সাইবেরিয়াকে। উল্লেখ্য, বছরের ওই সময়ে সাইবেরিয়ার আবহাওয়া খুব একটা অনুকূল থাকে না। ঠান্ডা কামড় বসাতে পারে শরীরেও। কাজেই সাইবেরিয়ার ঠান্ডায় বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার-সঙ্গী হতে গেলে যে রণবীরকে যথাযথ প্রস্তুতি নিয়ে কোমর বেঁধেই নামতে হবে, তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত এর আগে, বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার-সঙ্গী হয়েছেন রজনীকান্ত, অক্ষয় কুমার, এমনকী খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তবে সেটা ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ (Man Vs Wild)-এর জন্য। কিন্তু এবার গোটা ওয়েব সিরিজেই গ্রিলসের সঙ্গে সঙ্গত দেবেন রণবীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh to collaborate with bear grylls for netflix series