scorecardresearch

বড় খবর

হবু বাচ্চার জন্য কোঙ্কনি শিখছেন রণবীর! দীপিকাও মা হচ্ছেন?

কবে সুখবর ঘোষণা করছেন রণবীর-দীপিকা? জল্পনা তুঙ্গে

ranveer singh - deepika padukone
রনবীরের কথায় অবাক দীপিকা

বলিউডে ফের আসতে চলেছে খুশির খবর? এবার কী তবে অভিভাবক হওয়ার প্ল্যানিং করছেন রণবীর-দীপিকাও ( Ranveer Singh- Deepika Padukone )? হবু সন্তানের খাতিরে শেষে অন্য ভাষাও শিখতে চলেছেন রনবীর!

সম্প্রতি একটি অনুষ্ঠানে এই বিষয়েই কথা বললেন বলিউডের পাওয়ার হাউস রণবীর সিং। সঙ্গে দীপিকাও ছিলেন অবশ্য। অভিনেতা বলেন, “আমি কোঙ্কনি ভাষা শিখতে চাই। তার একটাই কারণ, যাতে দীপিকা ভবিষ্যতে আমাদের ছেলে মেয়ের কাছে আমাকে নিয়ে কোনও কথা বললেই বুঝতে পারি”। এই কথা শুনেই হেসে উঠলেন সকলে। রণবীরের মিষ্টি স্বভাব সবসময় নজর কাড়ে। আর সন্তানের প্রসঙ্গে বেশ কিছুদিন ধরেই জনসম্মুখে মুখ খুলছেন তিনি। এর আগেও জানিয়েছিলেন, দীপিকার মত মিষ্টি একজন সন্তান হলেই তিনি দারুণ খুশি হবেন।

আরও পড়ুন [ অর্ধেক বলিউড ছুটি কাটাচ্ছে লন্ডনে, কারা? নাম ধরে ধরে ‘লিস্ট’ দিলেন শাবানা ]

এদিকে এই কথা শোনার পর দীপিকার প্রতিক্রিয়া ঠিক কি? অভিনেত্রী হাসতে হাসতেই বলেন, “ও যেদিন আমায় বলেছিল যে কোঙ্কনি শিখতে চায় সেদিন আমি সত্যিই আসল কারণ বুঝতে পারিনি। তবে এখন আন্দাজ করছি, যে কারণ আর কিছু না আমি যাতে আমাদের সন্তানকে ওর বিরুদ্ধে কিছু না বলি সেটাই আসল”। এমনকি অভিনেত্রী এও জানান, যে রণবীর একেবারেই সিন্ধ্রি বলতে পারেন না, তাই সেইসব জায়গা থেকেও দূরে থাকেন। দুজনের খুনসুঁটি দেখার মত। এদিকে রণবীরের বক্তব্য, আমি কি করে বুঝব যদি কোড ল্যাঙ্গুয়েজে কথা বলে ওরা?

বলিউডে সম্প্রতি খুশির খবরে ছড়াছড়ি। সম্প্রতি নিজেদের সন্তান আসার কথা জানিয়েছেন আলিয়া-রণবীর। এদিকে মা হতে চলেছেন সোনম কাপুর নিজেও। তবে রণবীর-দীপিকার মিনি ভার্সনকে নিয়ে উদগ্রীব সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh wants to learn kongkoni for their children deepika blushed