বড় খবর

মিঠুন পুত্র মহাক্ষয় ও স্ত্রী যোগীতা বালির বিরুদ্ধে ধর্ষণ-জোর করে গর্ভপাতের অভিযোগ

বিপাকে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষ ও স্ত্রী যোগিতাবালি।

বিপাকে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষ ও স্ত্রী যোগিতা বালি। ওশিওয়াড়া পুলিশ থানায় মহাক্ষয়ের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ দায়ের করেছেন এক মহিলা। এফআইআর-এ নাম রয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির।

পুলিশে অভিযোগকারিনী জানিয়েছেন, ২০১৫ সালে মহাক্ষয় তাঁকে বাড়িতে ডেকে পানীয়র মধ্যে কিছু মিশিয়ে দেন এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ। বিয়ের প্রতিশ্রতি দিয়ে মহাক্ষয় মহিলাকে শারীরিকভাবে হেনস্থা করত বলে অভিযোগ। মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও হুমকি দেওয়ার অভিযোগ করেছেন নির্যাতিতা।

অভিযোগকারীনি পেশায় মডেল। ২০১৮ সালে মডেল মাদালাসা শর্মাকেই বিয়ে করেন মহাক্ষয়। এর আগে এই মহিলার করা অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলায় গ্রেফতারও হতে হয়েছিল মিঠুন পুত্রকে। কিন্তু জামিনে ছাড়া পেয়েতাঁকেই বিয়ে করেন মহাক্ষয়। কিন্তু, অভিযোগ, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মিঠুন চক্রবর্তীর ছেলে তাঁকে গর্ভপাত করতে বাধ্য করেন। ছেলের কুকীর্তির কথা তাঁর মা যোগীতা বালি জানতেন বলে অভিযোগ।

এরপর মহিলা দিল্লিতে চলে যান ও সেখানেই আদালতে মহাক্ষয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত রায়ে মুম্বই পুলিশকে অভিযোগের তদন্তের নির্দেশ দেয়।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rape case against actor mithun chakraborty s son mahaakshay and wife yogita bali

Next Story
কঙ্গনার বিরুদ্ধে এফআইআরের নির্দেশ, সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোয় অভিযুক্ত ‘ক্য়ুইন’কঙ্গনা রানাওয়াত।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com