rashmika praises ranbir kapoor during her shoot days : 'ফ্লোরে রণবীরের কারণে কেঁদে ফেলেছিলাম', শুটিং এর কথা ফাঁস করলেন রশ্মিকা | Indian Express Bangla

‘ফ্লোরে রণবীরের কারণে কেঁদে ফেলেছিলাম’, শুটিং এর কথা ফাঁস করলেন রশ্মিকা

আসলেই কী হয়েছিল শুটিং ফ্লোরে?

‘ফ্লোরে রণবীরের কারণে কেঁদে ফেলেছিলাম’, শুটিং এর কথা ফাঁস করলেন রশ্মিকা
রণবীরকে নিয়ে কী বললেন রশ্মিকা?

সামনেই রিলিজ গুড বাই ছবির। তার আগে বেজায় প্রোমোশনে ব্যস্ত রশ্মিকা মন্দনা ( Rashmika Mandana )। অমিতাভের সঙ্গে প্রথম ছবি, উত্তেজনা তুঙ্গে অভিনেত্রীর। এদিকে, সন্দীপ রেড্ডির পরবর্তী অ্যানিমাল অফ লেট ছবিতে। সেই দিনের শুটিংয়ের কথা মনে করতেই রণবীরের ( Ranbir Kapoor ) প্রশংসায় পঞ্চমুখ রশ্মিকা।

রণবীরের সঙ্গে শুটিংয়ের মুহূর্ত ভাগ করে নিলেন রশ্মিকা। রণবীরের সঙ্গে কাজ করতে গিয়ে কেঁদে পর্যন্ত ফেলেছিলেন তিনি? কিন্তু কেন? সেই বিষয়ে এমনিতেও শুটিং ফ্লোরে নানা মজা করেন রণবীর, হাজার প্রশ্ন করেন। রীতিমতো সহ অভিনেতাদের জিনিসপত্র নিয়ে টানাটানি পর্যন্ত করেন, এবারও কী তাই কান্ড ঘটালেন দক্ষিণী সুন্দরীর সঙ্গে? খোলাসা করলেন রশ্মিকা নিজেই।

আরও পড়ুন [ প্রতারণার শিকার অন্নু কাপুর, লাখ লাখ টাকা খোয়ালেন অভিনেতা ]

শুটিং ফ্লোরের খাবার একেবারেই মনমত হচ্ছিল না রশ্মিকার। আর এক্ষেত্রে মুশকিল আশান কাপুর তনয়। অভিনেত্রী বললেন, “আমি একদিন বলেছিলাম ব্রেকফাস্ট কী বোরিং একদম ভাল না। পরের দিন রণবীর নিজে আমার জন্য ব্রেকফাস্ট নিয়ে এসেছিল। ওর সেফকে দিয়ে রান্না করিয়ে”। এবং এই আপ্যায়নেই কেঁদে ফেলেন রশ্মিকা। একই খাবার এত টেস্টি, যে নিজেকে ধরে রাখতে পারলেন না অভিনেত্রী। রণবীরও প্রশ্ন করে বসেন, ‘যে এই খাবার কেন খাচ্ছ যখন ভাল লাগছে না’? এবার মনের আনন্দেই রশ্মিকা বলে বসলেন, “আমাদের কাছে তোমার মতন রাধুনী নেই যে, আমরা সাধারণ মানুষ”!

রণবীর যে ভীষণ মিশুকে সেটা তাঁর স্বভাব দেখলেই বোঝা যায়। এমনিতেও সে কতটা পার্টিকুলার এবং শান্ত সেই নিয়ে আগেই জানিয়েছিলেন মা নীতু কাপুর। আপাতত ব্রহ্মাস্ত্রর সাফল্যের পর মন দিয়েছেন স্ত্রী আলিয়ার দিকে। ছোট কাপুর আসতে আর বেশি দেরি নেই যে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rashmika praises ranbir kapoor during her shoot days

Next Story
সাংসদকে অন্য লুকে দেখল বসিরহাট! ঢাক বাজালেন, জমিয়ে ফুচকাও খেলেন নুসরত, দেখুন