বড় খবর

ইমন চক্রবর্তীর লিলুয়ার বাড়িতে জগন্নাথের পুজো, আটপৌড়ে সাজে ‘প্রভু’র প্রার্থনায় গায়িকা

গায়িকার বাড়িতে কীভাবে রথযাত্রা পালিত হচ্ছে? দেখুন ভিডিও।

Ratha Yatra 2021, Iman Chakraborty, tollywood, bengali news today, রথযাত্রা, ইমন চক্রবর্তী
ইমন চক্রবর্তীর বাড়ির রথযাত্রা

সেই যে পুরী থেকে জগন্নাথ দেবের মূর্তি নিয়ে এসেছিলেন, তারপর থেকে গত ৩ বছর ধরেই রথযাত্রার (Ratha Yatra 2021) দিন ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) বাড়িতে আয়োজিত হয়ে আসছে জগন্নাথ দেবের পুজো। প্রথা মেনে এবারও লিলুয়ার বাড়িতে পুজোর আয়োজন করেছেন গায়িকা। তবে এবছর গত ২ বছরের তুলনায় আলাদা। চলতি বছরের ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়েছেন ইমন। তবে রথের আগে ঠিক পৌঁছে গিয়েছেন নিজের বাড়িতে সঙ্গে স্বামী নীলাঞ্জন ঘোষ।

এবারও নিয়ম মেনেই জগন্নাথ দেবের পুজো হয়েছে ইমনের বাড়িতে। তবে রাজ্যে করোনার দাপটে আনন্দ উৎসবে ভাঁটা পড়েছে। সংক্রমণ এড়াতে জন সমাগম নিষিদ্ধ। তবুও এর মাঝেই ভাল থাকার রসদ খুঁজে নিতে হচ্ছে। অতঃপর সংগীতশিল্পীর লিলুয়ার বাড়িতে এবছর প্রভু জগন্নাথ দেবের আরাধনায় এলাহি আয়োজন না করা হলেও ছোট করেই ঘরোয়াভাবে করা হয়েছে পুজো।

[আরও পড়ুন: ‘যত আঘাত পাব, তত বলতে পারব আমাদের কথা!’ কে আঘাত দিলেন শিল্পী লোপামুদ্রা মিত্রকে?]

ইমন চক্রবর্তীকে দেখা গেল আদ্যোপান্ত আটপৌড়ে সাজে। লাল পাড় গরদের শাড়িতে সেজেছেন তিনি। মাথায় বেলি ফুলের মালা। কপালে লাল টিপ, সোনার গয়না। সোমবার সকালে পুজো সেরে শ্যুটিংয়ের কাজে যোগ দিয়েছেন গায়িকা। কারণ সকালের পুজোটাই তাঁর কাছে আসল। কিন্তু বিকেলে কিছুক্ষণের জন্য রথ বেরবে বলে জানান তিনি। তবে অতিমারী আবহে যাতে করোনা বিধি যথাযথভাবে মানা হয়, সেদিকেও কড়া নড়র নবপরিণীতা ইমনের। রয়েছে ভোগের আয়োজনও। বিকেলে ঘরোয়া গানের অনুষ্ঠানের আয়োজন। স্বামীর পাশাপাশি আজ ইমনের লিলুয়ার বাড়িতে রথযাত্রা উপলক্ষে এসেছেন তাঁর শ্বশুরমশাইও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ratha yatra celebration at singer iman chakrabortys home

Next Story
রথযাত্রায় ‘শ্রীময়ী’র বাড়িতে নতুন রূপে জগন্নাথ দেব! ‘প্রকৃতি শান্ত হও’ প্রার্থনা ইন্দ্রাণী হালদারেরRatha Yatra 2021, Indrani Haldar, tollywood, bengali news today, ইন্দ্রাণী হালদার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com