scorecardresearch

বড় খবর

‘যেন এক মূর্খের সময়…’, দীপিকাকে পোশাক নিয়ে কটাক্ষ, তীব্র হুঙ্কার রত্না পাঠকের

দীপিকার হয়ে এবার সুর চড়ালেন রত্না পাঠক

‘যেন এক মূর্খের সময়…’, দীপিকাকে পোশাক নিয়ে কটাক্ষ, তীব্র হুঙ্কার রত্না পাঠকের
কী বলছেন রত্না?

দিনের পর দিন রাতের পর রাত পার হলেও বেশরম রং বিতর্ক আরও চাগাড় দিয়ে উঠছে। শুধু তাই নয় গতকাল বিশ্ব ফুটবলের মঞ্চে দীপিকার উপস্থিতি আরও যেন বিতর্ক উস্কে দিয়েছে। কেউ বলছেন, সবই প্রচার, আবার কেউ বললেন শুধু বিতর্ক থেকে বাঁচার চেষ্টা। এই কদিনে অভিনেত্রীকে সঙ্গ দিয়েছেন অনেকেই, এবার সেই দলে রত্না পাঠক।

পাঠান উত্তাপ ছড়াতে শুরু করেছে। নানান দিকে শোরগোল শুধু তাই নয়, সিনেমা হল জ্বালিয়ে দেওয়ার মত হুমকি পর্যন্ত দেওয়া হচ্ছে। সম্পূর্ণ ঘটনা বিচার বিবেচনা করেই রত্না সোজা প্রশ্ন ছুঁড়লেন। পোশাকের রং নিয়ে এত বাড়াবাড়ি যেন হজম হচ্ছে না তাঁর। সময়ের তাৎপর্য উল্লেখ করেই অভিনেত্রী বললেন…

‘দুবেলা খেতে পান না, অন্যের পোশাক নিয়ে যে এত রাগ, কোথায় রাখেন?” বিশেষ করে দীপিকার গেরুয়া পোশাক নিয়েই বিবাদের শুরু। হিন্দুধর্মকে অপমান করেছেন দীপিকা! একজন শিল্পীকে নিয়ে এহেন বিবাদকে এই প্রসঙ্গে রত্না বললেন, “যেন এক মূর্খের সময়। এইসময় দাঁড়িয়ে এই বিষয়ে আলোচনা করা দরকার? মানুষের মাথায় এসব এলে, খুব মুশকিল”!

আরও পড়ুন [ সাইকেল নিয়ে ক্যাফেতে ঢুকতেই চরম হেনস্থা! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন দেবলীনা কুমার ]

কিছুদিন ধরেই এই বিতর্ক ভয়ঙ্কর রূপ নিয়েছে। সিনেমাকে কাঠগড়ায় নানানভাবে হেনস্থা করা হচ্ছে। সিনেমা এবং তাঁর নির্দিষ্ট কোনও বিষয়কে নিয়ে এহেন আলোড়ন- ধিক্কার জানাচ্ছেন অনেক শিল্পীরাও। সামনের দিন নিয়ে রীতিমতো আতঙ্কে নুসরত। আবার অনেকেই, দীপিকার দিকেও আঙুল তুলছেন অনেকেই।

তবে, আশা করছেন সামনে খুব শীঘ্রই এই দিন শেষ হবে। গোটা দেশের মানুষের হুঁশ ফিরবে। একবিংশ শতাব্দীতে দাঁড়িয়েও পোশাক নিয়ে সমলোচনা কিংবা বিতর্ক মানতে নারাজ অনেকেই। দেশ পিছিয়ে পড়তে পারে এই ভাবনাই ভয় ধরিয়ে দিচ্ছে সকলকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ratna pathak on pathaan row deepika padukone