scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

পিতৃহারা হলেন রবিনা, প্রয়াত পরিচালক রবি টন্ডন

বলিউডে একসময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রীর বাবা।

পিতৃহারা হলেন রবিনা, প্রয়াত পরিচালক রবি টন্ডন
রবিনা টন্ডন, রবি টন্ডন

রবিনা টন্ডনের (Raveena Tandon) পরিবারে দুঃসংবাদ। বাবাকে হারালেন বলিউড অভিনেত্রী। বলিউডে একসময়কার জনপ্রিয় পরিচালক ছিলেন রবি টন্ডন (Ravi Tandon)। শুক্রবার চিরঘুমের দেশে চলে গেলেন তিনি।

প্রয়াত পরিচালক রবি টন্ডন। শুক্রবার ভোর ৩টে ৪৫ মিনিট নাগাদ নিদের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বহুদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৫। লান্স ফ্রায়ব্রোসিসের সমস্যা ছিল। পাশাপাশি শ্বাসকষ্টও হচ্ছিল। শুক্রবার শেষ রাতে বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রসঙ্গত, রবিনার বাবা বলিউডে একসময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তার মধ্যে আনহোনি, খেল খেল মে, মজবুর, খুদ্দার, জিন্দেগির মতো সিনেমাগুলি বিশেষভাবে উল্লেখযোগ্য। রবি টন্ডনের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া বলিমহলে। অভিনেত্রীর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত অমল পালেকর, হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেতা-পরিচালক]

শুক্রবার বিকের ৪টে নাগাদ সান্তাক্রুজ শ্মশানে রবি টন্ডনের শেষকৃত্য সম্পন্ন হবে, বলে জানা গিয়েছে। টুইটে বাবাকে স্মরণ করে রবিনা লিখেছেন, “তুমি আমার সঙ্গে চিরকাল চলবে। আমি সবসময়ে তোমার সঙ্গে থাকব। তোমাকে ছেড়ে চলে দেব না বাবা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raveena tandon father ravi tandon dies