বড় খবর

‘নোংরা রাজনীতির খেলা হচ্ছে.. ছিঃ!’, শাহরুখ-পুত্র আরিয়ানের গ্রেফতার নিয়ে ক্ষুব্ধ রবিনা ট্যান্ডন

আরিয়ানের জামিন মামলার শুনানির দিন কার উদ্দেশে তোপ দাগলেন অভিনেত্রী?

Raveena Tandon, Aryan Khan, Raveena Tandon on Shah Rukh Khan's son Aryan's arrest, আরিয়ান খান , রবিনা ট্যান্ডন, শাহরুখ খান, bengali news today
শাহরুখ-পুত্র আরিয়ানের গ্রেফতার নিয়ে ক্ষুব্ধ রবিনা ট্যান্ডন

শাহরুখ-পুত্র আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতার নিয়ে এবার সুর চড়ালেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। বৃহস্পতিবার-ই আরিয়ান খানের ১৪ দিনের জেল হেফাজত হয়েছে। আর তার ঠিক চব্বিশ ঘণ্টা পেরতে না পেরতেই টুইট করলেন রবিনা। অভিনেত্রীর স্পষ্ট মন্তব্য, “নোংরা রাজনীতির খেলা হচ্ছে।”

“ছিঃ, একটা যুবকের সারা জীবন, ভবিষ্যৎ নিয়ে খেলা হচ্ছে। তাঁকে নিয়ে নোংরা রাজনীতিতে নেমেছে। সত্যিই হৃদয়বিদারক”, মন্তব্য রবিনার। গত ৫ দিন ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকার পর বৃহস্পতিবারই ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়েছে আরিয়ান খানকে। আর্থার রোডের জেলে রয়েছেন বলিউড বাদশার ছেলে। স্টার-কিড বলে বাড়তি কোনও সুবিধেও দেওয়া হচ্ছে না। কিন্তু নোংরা রাজনীতির কথা উল্লেখ করে কার উদ্দেশে তোপ দাগলেন অভিনেত্রী? বড় কোনও রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পেলেন কি?

[আরও পড়ুন: ‘আমি সম্ভ্রান্ত পরিবারের ছেলে, পালাব না’, মাদককাণ্ডে আদালতে জানালেন আরিয়ান খান]

প্রসঙ্গত, মাদককাণ্ডে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড। সূত্রের খবর, রানি মুখোপাধ্যায়, কাজল, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে আরও অনেকেই ফোন করে খোঁজ নিয়েছেন। মন্নতে গিয়ে দেখা করে এসেছেন সলমন খানও। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। নেটদুনিয়ার নীতিপুলিশদের একাংশ যখন স্টার-কিডের বিলাসবহুল জীবনযাত্রা থেকে শুরু করে শাহরুখ-গৌরীর (Shah Rukh Khan, Gauri Khan) শিক্ষা-রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন, তো এক পক্ষ আবার বলিউড বাদশার সমর্থনে মুখ খুলেছেন। ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও কিং খানকে সহমর্মিতা জানিয়ে টুইট করছেন। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন বলিউড অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raveena tandon on shah rukh khans son aryans arrest

Next Story
‘সাহস থাকলে ইদেও মহম্মদকে নিয়ে মজার ভিডিও বানান’, শিব সাজায় মীরকে কটাক্ষMir Afsar Ali, Mir Afsar Ali trolled, মীর আফসার আলি, ধর্ম নিয়ে মীরকে কটাক্ষ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com