বড় খবর

‘রক্ত রহস্য’ ট্রেলার: রোমাঞ্চ-উত্তেজনায় জমজমাট কোয়েলের জার্নি

ছবির প্রচারে সাংবাদিকদের সামনে আসতে এতটুকু দ্বিধা করলেন না নায়িকা। তাই তো তিনি টলি কুইন। এদিন তাঁর পরবর্তী ছবি ‘রক্ত রহস্য’-এর ট্রেলার লঞ্চে হল।

rawkto-rawhoshyo
২০ এপ্রিল মুক্তি পেতে চলেছে 'রক্ত রহস্য'।

চিরাচরিত হাসি, স্বল্প সাজ, তিনি এলেন। সদ্য জানিয়েছেন মা হতে চলেছেন। এই অবস্থাতেও ছবির প্রচারে সাংবাদিকদের সামনে আসতে এতটুকু দ্বিধা করলেন না নায়িকা। তাই তো তিনি টলি কুইন। কথা হচ্ছে কোয়েল মল্লিককে নিয়ে, এদিন তাঁর পরবর্তী ছবি ‘রক্ত রহস্য’-এর ট্রেলার লঞ্চে এলেন অভিনেত্রী।

এই ধরণের চরিত্র আগে করলেও পার্থক্য কোথায়? পরিচালক সৌকর্য ঘোষাল বললেন, ”নিজের লড়াইটাও স্বর্ণজা করেন ভালটুকুকে বজায় রেখে। এটাই তার ইউএসপি। এই কারণেই তো নাম স্বর্ণজা (সোনা থেকে জাত)। খারাপের মধ্যেই ভালটাকে বেছে নিয়ে লড়াই করে সে। কোয়েল এই ধরনের চরিত্র আগে করলেও এখানে একটা সূক্ষ পার্থক্য রয়েছে। চরিত্রটায় তা স্পষ্ট।”

আরও পড়ুন, সাত দশকের নারীকেন্দ্রিক বাংলা ছবি: ফিরে দেখা

শহরের পরিচিত রেডিও জকি স্বর্ণজা, একেবারে লার্জার দ্যান লাইফ তাঁর জীবন। শোয়ের মাঝখানে একটা ফোন, সমস্ত জীবনটা ওলোট-পালট করে দেয় স্বর্ণজা’র। কিন্তু কীভাবে? সেই রহস্য-রোমাঞ্চের চিত্রনাট্যটাই বুনেছেন পরিচালক সৌকর্য ঘোষাল।

রক্ত রহস্য-এর ট্রেলার লঞ্চে কোয়েল মল্লিক।

কোয়েল ছাড়াও ছবিতে রয়েছেন চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়। ‘রক্ত রহস্য’ প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুরিন্দর ফিল্মস। এই ছবির সঙ্গীত তৈরি করেছেন দেবদীপ। আগামী ১০ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘রক্ত রহস্য’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rawkto rawhoshyo official trailer koel mallick rwitobroto soukarya ghosal

Next Story
করোনা আতঙ্কে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল আইফার অনুষ্ঠানIIFA
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com