বড় খবর

লালকেল্লা কাণ্ডে ‘ফেরার’ বিজেপি ঘনিষ্ঠ দীপ সিধুকে এনে দিলেই ১ লক্ষ টাকা পুরস্কার

ঘটনার পর দিন থেকেই গা ঢাকা দিয়েছেন পাঞ্জাবী অভিনেতা। তাঁকে ধরার জন্য এবার দিল্লি পুলিশের পুরস্কার ঘোষণা!

deep

ভিডিও পোস্ট করে কেঁদে, ক্ষমা চেয়েও নিস্তার নেই। এবার লালকেল্লা তাণ্ডব ঘটনার ‘ফেরার’ দীপ সিধুকে (Deep Sidhu) পাকড়াও করার জন্য ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করা হল। প্রজাতন্ত্র দিবসে লালকেল্লায় জাতীয় পতাকার পরিবর্তে নিশান সাহিবা উড়িয়ে বিতর্কে পাঞ্জাবী অভিনেতা। মাসখানেক ধরে চলা আন্দোলনকে ‘মলিন’ করার অভিযোগে তাঁর উপর গিয়ে রোষ পড়েছে সমুদয় আন্দোলনকারী গোষ্ঠী তথা এই বিক্ষোভ সমর্থককারীদের। যার জেরে ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন দীপ। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি হতেই বেপাত্তা তিনি। এবার সেই অভিযুক্ত দীপকে পাকড়াও করতেই ১ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা।

সূত্রের খবর, দিল্লি পুলিশ একপ্রকার কোমর বেঁধেই ময়দানে নেমেছে পাঞ্জাবী অভিনেতাকে ধরতে। আর তাই কেউ যদি দীপের অবস্থান কিংবা গতিবিধি সম্বন্ধে উপযুক্ত খবর দিতে পারেন, তাহলে তাঁর হাতে লক্ষ টাকা তুলে দিতে প্রস্তুত দিল্লি পুলিশ। প্রসঙ্গত, প্রজাতন্ত্র দিবসে লালকেল্লায় ধুন্ধুমার বাধানোয় অভিযুক্ত অন্য ৪ ব্যক্তি- জয়বীর সিংহ, বুটা সিংহ, সুখদেব সিংহ এবং ইকবাল সিংহের নামেও ৫০ হাজার টাকা করে পুরস্কার ঘোষণা করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে ইতিমধ্যেই দিল্লি এবং পঞ্জাবের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত ৪৪টি এফআইআর দায়ের করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ১২২ জনকে। এবার দীপ সাধুর সন্ধানে ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করার খবর পাওয়া গেল।

উল্লেখ্য, প্রজাতন্ত্র দিবসে কৃষকদের লালকেল্লা অভিযানে মূল অভিযুক্ত হিসেবে দীপ সিধুকেই কাঠগড়ায় তুলেছেন নেটজনতার একাংশ তথা রাজনৈতিকমহল। সূত্রের খবর, লালকেল্লা অভিযানের পরদিন থেকেই শাহ-মোদীর সঙ্গে দীপের ছবি ভাইরাল হতেই বিজেপি ক্রমশ দূরত্ব বজায় রাখছে দীপের থেকে। উপরন্তু সানি দেওলও টুইট করে জানিয়ে দিয়েছিলেন যে , দীপের সঙ্গে তাঁর আর কোনওরকম সম্পর্ক নেই। যদিও বিতর্ক শুরু হতেই নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন দীপ। রবিবার রাতে ফের এক ফেসবুক ভিডিওয় বিস্ফোরক দাবি করেছেন অভিনেতা। তাঁর মন্তব্য, “সানি দেওল ‘ধোকা’ দিয়েছেন। আর কৃষকদের হয়ে লড়ে আমি ‘ভিলেন’! আমার খাওয়ার কিছু নেই। থাকার জায়গাও নেই।”

Web Title: Red fort controversy row delhi police announce 1 lakh rs reward for information on deep sidhu

Next Story
কৃষকদের সমর্থনে সুর চড়ালেন গ্রেটা থুনবার্গ, পপস্টার রিহানা, ‘তেড়ে এলেন’ কঙ্গনাkangana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com