বিনা অনুমতিতে ছবি ব্যবহার করবেন না, অনুরোধ আবিরের

ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচ অথবা ফ্যানেদের প্রত্যুত্তর, তিনি সাবলীলই ছিলেন। কিন্তু এবার নিজের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করার বিষয়ে বেশ চড়া সুরেই সরব হলেন আবির।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: May 7, 2020, 09:30:18 AM

ইনস্টাগ্রাম হোক কিংবা টুইটার, সোশাল মিডিয়ায় যথেষ্টই অ্যাকটিভ অভিনেতা আবির চট্টোপাধ্যায়। ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচ অথবা ফ্যানেদের প্রত্যুত্তর, তিনি সাবলীল। খুব একটা বিতর্কে অংশ নেন না কোনওদিনই। কিন্তু এবার নিজের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করার বিষয়ে বেশ চড়া সুরেই সরব হলেন আবির।

অভিনেতার অভিযোগ সম্প্রতি তাঁর অনুমতি ছাড়াই ছবি নিয়ে বেশ কয়েকটি ‘মিম’ বানিয়ে তা সোশাল মিডিয়ায় ছড়ানো হচ্ছে। সেই মর্মেই আবির একটি টুইট করেন। যেখানে তিনি বলেন, ” আমি সম্প্রতি একটি বিষয় খেয়াল করেছি যে আমার কোনও অনুমোদন ছাড়াই আমাকে নিয়ে বেশ কিছু পোস্ট করা হচ্ছে। আমি সেই সকল পোস্টের জন্য দায়ী নই। কারণ তা আমার ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে করা হচ্ছে না। আমার যদি রাজনৈতিক কিংবা ধর্মীয় কোনও বিষয়ে মন্তব্য করার হয় তা আমি নিজের অ্যাকাউন্ট থেকেই করব। বন্ধুদের কাছে আমার অনুরোধ, আমার অনুমতি ছাড়া কোনও বিষয়ে আমার ছবি দেওয়া থেকে বিরত থাকুন।”

আরও পড়ুন, টম ক্রুজের পরবর্তী ছবির শুটিং মহাকাশে, নাসার সঙ্গে আলোচনা

সম্প্রতি মুক্তি পাওয়ার কথা ছিল আবির অভিনীত ‘সুইৎজারল্যান্ড’ এবং ‘আগন্তুক’ ছবি দুটির। কিন্তু করোনার জেরে দু’টি ছবির মুক্তিই পিছিয়েছে। ‘আগন্তুক’-এ আবীরের বিপরীতে দেখা যাবে সোহিনী সরকারকে। যদিও এর আগে ব্যোমকেশে একসঙ্গেই কাজ করেছেন দু’জন।

লকডাউনে বাকি সকলের মতো বাড়িতেই রয়েছেন অভিনেতা। সম্প্রতি, অরিন্দম শীলের ছোট ছবি ‘ঝড় থেমে যাবে একদিন’-এও অভিনয় করলেন আবির চট্টোপাধ্য়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Refrain from using my photograph without consent urged abir chatterjee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X