মুক্তি পেল রোমাঞ্চ ও রহস্যতে পরিপূর্ণ ‘সাগরদ্বীপে যকের ধন’-এর টিজার

টলিউডের রহস্য রোমাঞ্চে ভরা ছবি বানানোর জন্য খ্যাতি রয়েছে সায়ন্তনের। তাঁরই ডেবিউ ছবির ছিল ‘যকের ধন’, সাড়া ফেলে দেওয়া সেই ছবিরই সিক্যুয়েল ‘সাগরদ্বীপে যকের ধন’।

By: Kolkata  Updated: May 24, 2019, 5:57:54 PM

‘সাগরদ্বীপে যকের ধন’ ছবির মোশন পোস্টার মুক্তি পেয়েছে, ট্রেন্ড মেনে এবার পালা টিজারের। সদ্য প্রকাশ্যে এসেছে ছবির অফিসিয়াল টিজার। যেখানে রয়েছে ভিএফএস্কের চমক। হ্যাঁ, বাংলা সিনেমায় ফের ভিএফএক্স। কতটা আসল বা কতটা বাস্তব সেই প্রশ্ন এখনই ঝেরে ফেলা ভালো।

সায়ন্তন আগেই জানিয়েছিলেন এই সিনেমাটি আরও বেশি রোমাঞ্চ ও রহস্যতে পরিপূর্ণ হতে চলেছে। সেটাই ধরা পড়েছে ‘সাগরদ্বীপে যকের ধন’-এর টিজারে। থাইল্যান্ডের সমুদ্রের নীচে ও গুহাতে ধন সম্পদ খোঁজার গল্পকে সামনে রেখে এগোবে এই সিনেমা। আর সেই রহস্য উদঘাটন করবে কুমার ও বিমল। ছবিতে বিমল অর্থাৎ পরমব্রতর চরিত্র এক থাকলেও বদলে গিয়েছে কুমার। রাহুলের পরিবর্তে এবার কুমার হচ্ছেন গৌরব চক্রবর্তী।

আরও পড়ুন, ভালো লাগার রসদ নিয়ে এলো ‘দুর্গেশগড়ের গুপ্তধন’

টলিউডের রহস্য রোমাঞ্চে ভরা ছবি বানানোর জন্য খ্যাতি রয়েছে সায়ন্তনের। তাঁরই ডেবিউ ছবির ছিল ‘যকের ধন’, সাড়া ফেলে দেওয়া সেই ছবিরই সিক্যুয়েল ‘সাগরদ্বীপে যকের ধন’। সায়ন্তনের ছবি ‘আলিনগরের গোলকধাঁধা’-ও যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। অ্যাডভেঞ্চার ছবি তৈরি করতে ভালবাসেন পরিচালক।

সিকিম, থাইল্যান্ড এবং কলকাতার শুটিং হয়েছে এই ছবির। থাইল্যান্ডে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে পরিচালক বলেছিলেন, “অভিজ্ঞতাটা আউটস্ট্যান্ডিং! যেসব জায়গায় সাধারণত পর্যটকরা যান না, সেরকম লোকেশনে শুট করেছি থাইল্যান্ডে। প্রাণ নিয়ে কলকাতায় ফিরেছি প্রত্যেকে, এটাই অনেক। জলের নীচে শুটিং হয়েছে, কিছু স্টান্টও রয়েছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Sagardwipey Jawker Dhan : মুক্তি পেল রোমাঞ্চ ও রহস্যতে পরিপূর্ণ ‘সাগরদ্বীপে যকের ধন’-এর টিজার

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement