বড় খবর

সুস্থ রেমো ডি’সুজা, কঠিন সময় কাটিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কোরিওগ্রাফার

রেমো সুস্থ হয়ে বাড়ি ফেরায় শুভেচ্ছাবার্তার বন্যা নেটদুনিয়ায়।

Remo-DSouza.

এক সপ্তাহ বাদে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডি’সুজা (Remo D’souza)। গত শুক্রবারই হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হার্টে ব্লকেজ থাকায় অ্যাঞ্জিওগ্রাফিও করতে হয়েছিল। ছিলেন আইসিইউতে। স্বাভাবিকবশতই অনুরাগীদের মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে, কেমন আছেন সেলিব্রিটি কোরিওগ্রাফার রেমো? নিজেই জানালেন সেকথা।

শুক্রবার রাতে ইনস্টাগ্রাম পেজে শুভানুধ্যায়ীদের উদ্দেশে একটি ভিডিও শেয়ার করলেন রেমো। লিখলেন, “ধন্যবাদ আপনাদের ভালবাসা, প্রার্থনা এবং আশীর্বাদের জন্য। আমি ফিরে এসেছি।” তিনি হাসপাতাল থেকে ফিরে আসার খুশিতে সারা বাড়ি সেজে উঠেছে রং-বেরঙের বেলুনে। সেগুলোর কোনওটাতে বা লেখা ‘ওয়েলকাম হোম।’ এক সপ্তাহ বাদে বাড়ি ফিরে রেমোর মুখেও হাসি ফুটেছে। বেলুনের ওপার থেকেই উঁকি দিয়ে অনুরাগীদের থাম্বস-আপ’ দেখালেন। বুঝিয়ে দিলেন যে, তিনি স্বমহিমায় ফিরে এসেছেন। এদিকে রেমো সুস্থ হয়ে বাড়ি ফেরার পর শুভেচ্ছা জানিয়েছেন শ্রদ্ধা কাপুর, ববি দেওল, টাইগার শ্রফ, টেরেন্স লুইস, গীতা কাপুরের মতো বলিউড তারকারাও। এবার আরও ক’দিন বিশ্রাম নিয়ে কাজে ফেরা শুধু সময়ের অপেক্ষা।

প্রসঙ্গত, গত শুক্রবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন রেমো ডি’সুজা। হৃদরোগে আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় রেমোকে। সেলিব্রিটি কোরিওগ্রাফার হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তাঁকে দেখতে সেখানে হাজির হন শ্রদ্ধা কাপুর থেকে শুরু করে আমির আলি, ধর্মেশ-সহ বি টাউনের একাধিক তারকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রেমোর অনুরাগীরা চিন্তায় পড়ে যান। পরিচালক আহমেদ খানকেও দেখা যায়, হাসপাতালে হাজির হতে। তবে তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরায় খুশি সকলেই। রেমোর পোস্ট করা ভিডিওর কমেন্ট বক্সে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Remo Dsouza (@remodsouza)

Web Title: Remo dsouza returned home from hospital

Next Story
কৃষক আন্দোলনে সন্ত্রাসবাদীরাও অংশ নিচ্ছে! আমি ক্রমাগত ধর্ষণের হুমকি পাচ্ছি: কঙ্গনাkangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com