scorecardresearch

বড় খবর

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার টেলিপাড়ার জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়

কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারায় অভিনেত্রীর গাড়ি।

adrija

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায় (Adrija Mukherjee)। প্রাক্তন ফুটবল খেলোয়াড় বিদেশ বসু, যিনি কিনা সম্পর্কে অদ্রিজার দাদু হন, তাঁর বাড়িতেই এক শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন খুদে অভিনেত্রী ও তাঁর পরিবারের সদস্যরা। সেখানে যেতে গিয়েই পথে বিপত্তি ঘটে। গুরুতর আঘাত পান অদ্রিজা ও তাঁর পরিবারের পাঁচ সদস্য। ‘বালিকা বধূ’ ও ‘মহাপীঠ তারাপীঠ’-এর মতো বিখ্যাত বাংলা ধারাবাহিকের দৌলতে অদ্রিজা
মুখোপাধ্যায় আজ এক পরিচিত নাম ইন্ডাস্ট্রিতে।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারায় অদ্রিজা মুখোপাধ্য়ায়দের গাড়ি। হুগলির বলাগড়ের সোমরাবাজার এলাকায় এস টি কে কে রোডে দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়ি। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়ি রাস্তার পাশের জলা জমিতে নেমে যায়। পুলিশসূত্রে জানা গিয়েছে, গাড়ির চালকের আসনে ছিলেন এক মহিলা। আচমকা একটি টায়ার লিক হয়ে যাওয়ায় বাঁ দিকে উল্টে গিয়ে রাস্তা থেকে জমিতে নেমে পড়ে গাড়িটি। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে হাজির হন স্থানীয়রা। এরপর সেই এলাকার স্থানীয়রাই গাড়ির কাঁচ ভেঙে উদ্ধার করেন অভিনেত্রী ও তাঁর পরিবারের সদস্যদের।

সেই সময়ে মোট ৬জন ছিলেন গাড়িতে- অদ্রিজা-সহ মৌমিতা মুখোপাধ্যায়, প্রযুক্তি দে, গৌরাঙ্গ দে, রিতা দে ও ইঙ্গিত মুখোপাধ্যায়। সকলেই আহত। অদ্রিজার মুখে গাড়ির কাঁচ ভেঙে ঢুকে যায়। অদ্রিজার বাবা-মাও গুরুতর আহত হন। স্থানীয়রা প্রথমে তাঁদের উদ্ধার করে কালনা সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। কালনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর আহতদের অ্যাম্বুল্যান্সে কলকাতায় নিয়ে আসা হয়। সূত্রের খবর, বর্তমানে CMRI-তে তাঁদের চিকিৎসা চলছে। আপাতভাবে চিকিৎসার পর তাঁরা সকলে সুস্থ রয়েছেন বলেই জানা গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Renowned television actress adrija mukherjee faced an accident