বড় খবর

ব্যাঙ্ক জালিয়াতির শিকার রেণুকা সাহানির বন্ধু, পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার

ব্যাঙ্ক ধসে যাওয়ায় সাংঘাতিক অর্থকষ্টে ছিলেন নূপুর। দিন কয়েক আগেই সেই খবর ফেসবুকে শেয়ার করেন রেণুকা। সমস্ত টাকা আটকে রয়েছে ব্যাঙ্কে। এমন কী অসুস্থ মাকে হাসপাতালে ভর্তি করার টাকা পর্যন্ত ছিল না তাঁর কাছে।

যা দিনকাল পড়েছে, ব্যাঙ্ক জালিয়াতির শিকার প্রায়ই হতে হচ্ছে আমাদের চেনা জানা কাউকে না কাউকে। তেমনই এক জালিয়াতির শিকার হয়েছেন রেণুকা সাহানির বন্ধু নূপুর অলঙ্কার। পাঞ্জাব অ্যান্ড মহারাষ্ট্র ব্যাঙ্ক জালিয়াতির শিকার হন নুপুর।

ব্যাঙ্ক ধসে যাওয়ায় সাংঘাতিক অর্থকষ্টে ছিলেন নূপুর। দিন কয়েক আগেই সেই খবর ফেসবুকে শেয়ার করেন রেণুকা। সমস্ত টাকা আটকে রয়েছে ব্যাঙ্কে। এমন কী অসুস্থ মাকে হাসপাতালে ভর্তি করার টাকা পর্যন্ত ছিল না তাঁর কাছে। মঙ্গলবার ফের রেণুকা টুইট করে জানান তাঁর ফেসবুক পোস্ট পড়ে স্বামী আশুতোষ রানার সঙ্গে যোগাযোগ করে সাহায্যের হাত বাড়িয়ে দেন অক্ষয় কুমার।

লকডাউনের মধ্যে চূড়ান্ত অর্থাভাবে জর্জরিত ছিলেন নূপুর। ঠিক সেরকম এক অন্ধকার সময়ে শুধু আমার ফেসবুক পোস্ট পড়ে ফিল্ম ইন্ডাস্ট্রির এক অভিনেতা এগিয়ে এলেন আমার বন্ধুকে সাহায্য করতে। তাঁর বদলে ন্যূনতম ধন্যবাদের আশাটুকুও করেননি তিনি। নূপুরের মায়ের সবচেয়ে ভালো চিকিৎসা নিশ্চিত করা সম্ভব হয়েছে। এই মানুষ টি আর কেউ নন, অক্ষয় কুমার। ধন্যবাদ দিতে চাইলে মারাঠিতে শুধু বলেছেন, “আমাকে ধন্যবাদ দিও না, তোমার মা যেন খুব শিগগির ভালো হয়ে যান”।

প্রসঙ্গত, নূপুর অলঙ্কার নিজেও টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা। ‘প্রাণ যায়ে পর শান না যায়ে’, ‘ঘর কী লক্ষ্মী বেটিয়া’তে তিনি অভিনয় করেছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Renuka shahane thanks akshay kumar financial help friend nupur alankar twitter facebook post

Next Story
বলিউডের ‘অভিজাত’ না হলে দ্বিগুণ প্রতিভা ও পরিশ্রম প্রয়োজন: দিবাকরDetevtive Byomkesh Bakshi director Dibakar Banerjee remembering Sushant Singh Rajput
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com