বড় খবর


“অস্কার জেতার পর বলিউডে আর কাজ পাই নি”

বলিউডে কাজ করতে না পারার অভাবকে “অস্কার অভিশাপ” বলে অভিহিত করেছেন অস্কারজয়ী

অস্কার জয়ী সাউন্ড ডিজাইনার রেসুল পুকুটি বলিউডে আর কাজ পান না! কীভাবে তার কেরিয়ার দুমড়ে মুচড়ে ভেঙে দেওয়ার পরিকল্পনা করেছে কোনও একটি গ্যাং তা নিজেই শেয়ার করলেন তিনি। পরিচালক শেখর কাপুরের টুইটে পাল্টা জবাব দিয়ে পুকুটি বলিউডে কাজ করতে না পারার অভাবকে “অস্কার অভিশাপ” বলে অভিহিত করেছেন। পাশাপাশি এই প্রসঙ্গে একাধিক টুইট করেছেন তিনি। জোর গলায় বলেছেন, বলিউডে তাঁর বিরুদ্ধে একটি পরিচিত তবে অজানা গ্যাং কাজ করছে। ঠিক যেমনটা এ আর রহমান বলেছেন।

অস্কার জয়ের কারণেই কেরিয়ারে সমস্যার মুখে এ আর রহমান! একথা গতকাল বলেন পরিচালক শেখার কাপুর। রহমানের সাক্ষাত্কার শুনে টুইটারে বিস্ফোরক মন্তব্য করেছেন কাপুর। উল্লেখ্য, রহমান বলেছেন, “বলিউডে তাঁর বিরুদ্ধে একটি গ্যাং কাজ করেছে, যার ফলে তিনি ভাল সিনেমায় কম কাজ পাচ্ছেন”।

রেডিও মির্চিকে দেওয়া সাক্ষাত্কারে রহমান বলেন, “আমার মনে হয় একটি গ্যাং আছে, যাঁরা ভুল বুঝিয়ে কিছু মিথ্যে গুজব ছড়াচ্ছে। মুকেশ ছাবড়া যখন আমার কাছে এলেন (দিল বেচারার জন্য), আমি তাঁকে দু’দিনে চারটি গান দিয়েছিলাম। তিনি আমাকে বলেছিলেন, ‘স্যার, কয়জন আমাকে বলেছে, ওঁর কাছে (এ আর রহমান) যেও না এবং তারা আমাকে একটার পর একটা গল্পও বলেছে। আমি এটি শুনে বুঝতে পেরেছিলাম, হ্যাঁ ঠিকই বলছে ও। কারণ এখন আমি বুঝতে পারি যে আমি কেন কম হিন্দি ছবিতে কাজ করেছি এবং কেন ভাল সিনেমা আমার কাছে আসছে না। আমি এখন ডার্ক সিনেমাগুলি করছি, কারণ একটা পুরো গ্যাং আমার বিরুদ্ধে কাজ করছে, তারা আমার ক্ষতি করছে।”

পুকুটি আরও বলেন, শেখর বাবু আমাকে শিখিয়েছিল কীভাবে স্বপ্ন দেখতে হয়…। মুষ্টিমেয় লোক ছিল যারা সেদিন আমাকে বিশ্বাস করেছিল এবং তারা আজও বিশ্বাস করেন। আমি সহজেই হলিউডে জন্য নিজেকে নিয়োজিত করতে পারতাম, তবে আমি করিনি এবং করব না… ভারতীয় কাজ আমাকে অস্কার জিতিয়েছে, আমি এমএমএসইয়ের জন্য ছয়বার মনোনীত হয়েছি এবং জিতেওছি … আবার এখানে আমি যে কাজ করেছি তার জন্যও মনোনীত হয়ছি। এটি সবার মুখোমুখি! আপনি যখন বিশ্বের শীর্ষে পৌঁছাবেন এবং যখন আপনি জানবেন লোকেরা আপনাকে প্রত্যাখ্যান করছে, তখন সেই ঘটনাই সবচেয়ে বড় বাস্তবতা যাচাই করবে!

Read the full story in English

Web Title: Resul pookutty nobody gave me work in hindi films after i won the oscar

Next Story
ঐশ্বর্য-আরাধ্যা করোনা মুক্ত, হাসপাতাল থেকে ছুটি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com