scorecardresearch

বড় খবর

‘সুশান্তকে গাঁজা খাইয়ে শেষ করেছেন?’ রিপোর্টারের সামনে মুখ-ই খুললেন না রিয়া, দেখুন

সদ্য NCB বড়সড় তথ্য ফাঁস করেছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

rhea chakraborty - sushant singh rajput
রিয়া চক্রবর্তী

গতকালই এনসিবির তরফে আইনি ধারায় চার্জ  করা হয়েছে সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে ( Rhea Chakraborty )। এর আগেও বহুবার আইনি নানান মামলায় তাকে হাজিরা দিয়ে হয়েছিল। সুশান্তের মৃত্যুর পর একাধিক কাণ্ডে নাম জড়িয়েছিল তার। গতকাল এনসিবির তরফে জানানো হয়, সুশান্তকে মাদক দিতেন রিয়াই।

আর গতকালের পর সেইভাবে লোকসম্মুখে তাকে দেখা না গেলেও জিমের বাইরেই পাপারাজ্জিদের সম্মুখীন হন তিনি। তথাকথিত জিমের পোশাক পরেই বেরিয়ে আসেন। সেখানে তাকে NCB এর চার্জ সম্পর্কিত প্রশ্ন করা হলেই, একরকম দৌঁড়ে পালিয়ে যান অভিনেত্রী। হাত জোর করে নমস্কার জানান, তারপরেই গাড়িতে উঠে পড়েন। প্রশ্ন একেবারেই এড়িয়ে গেলেন তিনি। শুধুই মাদক নয় এমনকি গাঁজা খাওয়ানোর অভিযোগও এসেছে রিয়ার বিরুদ্ধে।

আরও পড়ুন [ সুশান্তকে নেশার দুনিয়ায় ঠেলে দেন রিয়া-ই! বান্ধবীর বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ NCB-র ]

রিয়ার এহেন এড়িয়ে যাওয়াকে একেবারেই ভাল চোখে দেখছেন না সুশান্ত ভক্ত থেকে আপামর দর্শকরা। আজও বেশিরভাগ মানুষের বক্তব্য, সুশান্তের উপার্জনেই দিন কাটাচ্ছে রিয়া! এমনকি রিয়ার আদব কায়দা নিয়েও প্রশ্ন তুললেন অনেকেই। এবারও নিয়ে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে রিয়া সুশান্তের মৃত্যু দিবস উপলক্ষে পোস্ট করেন, তাতেও তাঁকে ছেঁকে ধরেছিলেন ভক্তরা।

সুশান্তের মৃত্যুর দু বছর অতিক্রান্ত, তবে আজও রিয়াকে একেবারেই ক্ষমা করতে পারেননি তার ভক্তরা। তার নীরবতাকে কটাক্ষ করতেও বাকি রাখলেন না সকলে। মাদকের নেশায় থেকে সুশান্তের পয়সার নয়ছয় – বেশিরভাগই NCB কে তৎপরতার সঙ্গে কাজ করার অনুরোধ জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea chakraborty excuse reporters after yesterdays change ncb