scorecardresearch

‘আমার বিশ্বাস, আমি বিচার পাবো’: রিয়ার ভিডিও বার্তা

সুশান্তের বাবার এফআইএর পর ভিডিও করে মুখ খুললেন রিয়া

‘আমার বিশ্বাস, আমি বিচার পাবো’: রিয়ার ভিডিও বার্তা
রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ক্রমশ জটিল হয়ে উঠেছে। রিয়ার চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের বাবার অভিযোগের পর এবার সরাসরি ভিডিয়ো বার্তা দিলেন অভিনেত্রী। তিনি জানান, “বিচার ব্যবস্থার প্রতি তাঁর যথেষ্ট আস্থা রয়েছে। সত্যিটা অবশ্যই সামনে আসবে”।

শুক্রবার সাদা পোশাকে একটি চেয়ারে বসে ভিডিওটি করেন রিয়া। যেখানে রহস্যের জট আরও পাকিয়ে উঠেছে। এই ভিডিওতে রিয়া বলেন,’ভগবান এবং আদালতের প্রতি আমার সম্পূর্ণ বিশ্বাস আছে। আমি বিশ্বাস করি ন্যায় বিচার পাব। মিডিয়াতে এতকিছু আমার বিরুদ্ধে অপপ্রচারের পরেও আমার সেই বিশ্বাস আছে। যেহেতু বিষয়টি বিচারাধীন, তাই আইনজীবীর পরামর্শে আমি বেশি মন্তব্য করব না। সত্যমেব জয়তে। সত্যি সামনে আসবেই।’

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মত্যুর ঘটনা চাঞ্চল্য়কর মোড় নিয়েছে। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা রুজু করছে ইডি। রিয়া ছাড়াও তাঁর পরিজনদেরও অভিযুক্ত করা হয়েছে। উল্লেখ্য, পটনায় রিয়ার বিরুদ্ধে যে এফআইআর দায়ের করে সুশান্তের বাবা কে কে সিং। এখানে তিনি দাবি করেন, এক বছরে অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা গায়েব হয়েছে। এই এফআইআরের বিষয়টি জানতে চেয়ে বিহার পুলিশকে আগেই চিঠি পাঠিয়েছিল ইডি।

পটনায় এফআইআর দায়ের করে সুশান্তের বাবা দাবি করেন, তাঁর ছেলের মৃত্য়ুর জন্য় দায়ী রিয়া ও আরও ৫ জন। রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবার আরও অভিযোগ, রিয়া তাঁর ছেলেকে ওভারডোজের ওষুধ দিয়েছিলেন এবং সুশান্ত ডেঙ্গিতে আক্রান্ত বলে মিথ্য়া কথা বলেছিলেন।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea chakraborty i believe i will get justice