scorecardresearch

বড় খবর

‘আদিখ্যেতা করছেন…?’ সুশান্তের জন্মদিনেও ভক্তদের রোষানলে রিয়া চক্রবর্তী

‘আপনাকে শাস্তি পেতেই হবে…’, এখনও রেগে আগুন সুশান্ত ভক্তরা

‘আদিখ্যেতা করছেন…?’ সুশান্তের জন্মদিনেও ভক্তদের রোষানলে রিয়া চক্রবর্তী
আজ সুশান্তের জন্মদিন

বছর দুয়েক হল মানুষটা আর নেই, কিন্তু মানুষের অন্তরে তিনি থেকে যাবেন সারা জীবন। আজ সুশান্তের জন্মদিন। মন ভাল নেই তাঁর ভক্তদের। তাঁর অজানা এবং আচমকা মৃত্যুর কথা স্মরণ করতেই আবারও শিউরে ওঠেন সকলে। সুশান্তের কথা মনে আসতেই রিয়া চক্রবর্তীকে নানান মন্তব্য করেন সকলে। বাদ গেল না আজকের দিনও।

প্রাক্তন প্রেমিকের জন্মদিন উপলক্ষে ছবি পোস্ট করেছেন রিয়া। যাতে ক্যাপশন দিয়েছেন, আজীবনের জন্য। ছবিতে তাদের ভালবাসার মুহূর্ত ফ্রেমবন্দি। আর এই ক্যাপশন নজরে আসতেই রেগে আগুন সুশান্তের ভক্তরা। বলিউডের বেশিরভাগ রিয়াকে সঙ্গ দিলেও সাধারণ মানুষের যে এখনও কি সাংঘাতিক মাত্রায় ক্ষোভ, তার প্রমাণও মিলল। তাদের কথায়, “এখন যাই করো না কেন, মানুষের ক্ষমা পাবেন না”।

আরও পড়ুন [ মাঝরাতে মদ্যপ হয়ে সহ-অভিনেত্রীর বাড়িতে হামলা চালান সুমন, হয় থানা-পুলিশও! ]

সুশান্তের মৃত্যুর পর অভিযোগের আঙুল উঠেছিল রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের দিকে। দুজনের মধ্যে যে সম্পর্ক ছিল, তাকেও বাঁকা চোখে দেখেছিলেন অনেকে। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর রিয়াকে গ্রেফতারও করা হয়। মাঝেমধ্যেই তাঁকে হাজিরা দিতে হয়। কিন্তু, সুশান্ত ফ্যানদের বেশিরভাগই রিয়ার শাস্তি না হওয়ায় ক্ষুব্ধ। তাঁদের কেউ কেউ বললেন, “আপনি কখনও শান্তি পাবেন না”। আবার কেউ বললেন, “আপনি তো শাস্তি পাবেনই”। সুশান্তের সঙ্গে রিয়ার ছবি দেখতেই তেলে বেগুনে জ্বলে উঠলেন সকলে।

সুশান্তের উদ্দেশ্যে ইনফিনিটি চিহ্ন ব্যবহার করেছেন রিয়া! নজর এড়ায়নি এই বিষয়টিও। তাঁদের কথায়, “আজীবন কথাটা তাঁর মুখেও মানায় না। একজন নির্দোষ মানুষকে ছেড়ে দেওয়ার সময় ভাবা উচিত ছিল।” উল্লেখ্য, কিছুদিন আগেই সুশান্তের পোষ্য ফাজ চলে গেছে না ফেরার দেশে। কিন্তু রিয়াকে সঙ্গ দিতেও ভুল হল না অনেকের। ছবি দিলেও দোষ না দিলেও সন্দেহ করার শেষ নেই, রিয়ার বেচেঁ থাকা দায় বলেই দাবি করেছেন অভিনেত্রীর অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea chakraborty posted pictures on ssr birthday fans reaction