বড় খবর

কাকে এখন ভরসা করছেন রিয়া চক্রবর্তী? দেখুন সেই বিশেষ মুহূর্তের ছবি

বছর ছয়েক ধরে ইনস্টাগ্রাম ব্যবহার করছেন তিনি। ৬০০-র কাছাকাছি ছবি রয়েছে তাঁর দেওয়ালে। আলিয়া ভট্ট, মৌনী রায়দের মতো সেগুলির কোনওটি থেকেই বইয়ের প্রতি তাঁর অনুরক্তির কথা জানা যায়নি।

Rhea Chakraborty, rabindranath tagore. Sushant Singh Rajput, Instagram

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী এখন কার ওপর ভরসা রাখছেন জানেন? রবীন্দ্রনাথ ঠাকুর এখন এই বাঙালি বলিউড অভিনেত্রীর ভরসার হাত। রবিবার সোশাল মাধ্যমে রিয়ার একটি ছবি ভাইরাল হয়েছে। খোলা চুল, হলুদ কুর্তি। হাতে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘সঞ্চয়িতা’। সেটিকে মন দিয়ে পড়ছেন রিয়া চক্রবর্তী। রবিবার সকালে এমন ছবিই ভেসে উঠল অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

রিয়ার সামাজিক পাতায় এমন দৃশ্য সত্যিই বিরল। বছর ছয়েক ধরে ইনস্টাগ্রাম ব্যবহার করছেন তিনি। ৬০০-র কাছাকাছি ছবি রয়েছে তাঁর দেওয়ালে। আলিয়া ভট্ট, মৌনী রায়দের মতো সেগুলির কোনওটি থেকেই বইয়ের প্রতি তাঁর অনুরক্তির কথা জানা যায়নি। বেঙ্গালুরুতে বেড়ে ওঠা বঙ্গতনয়া এই প্রথম রবীন্দ্রনাথ ঠাকুরের বই হাতে ছবি দিলেন। এর সঙ্গেই বিশ্বকবির ‘গীতাঞ্জলি’ থেকে কয়েকটি পঙক্তি তুলে আনলেন পোস্টের বিবরণীতে। তার সঙ্গেই জুড়ে দিলেন ‘#কিপিংদ্যফেইথ’। বাংলায় যার অনুবাদ করলেন দাঁড়ায়, ‘ভরসা রাখছি’।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করে তুলে দেওয়া হয়েছিল কাঠগড়ায়। নেটমাধ্যমেও নিন্দার ঝড় বয়ে গিয়েছিল তাঁকে নিয়ে। রিয়ার এই ছবিতেও কটাক্ষ করেছে নেটাগরিকদের একাংশ।

প্রশ্ন উঠেছে, তিনি আদৌ বাংলা পড়তে জানেন কি না। অতীতকে পিছনে ফেলে জীবনের নতুন অধ্যায় শুরু করতে হয়তো নিজের উপরেই আপাতত ভরসা রাখছেন অভিনেত্রী। একটু একটু করে ফিরিয়ে আনছেন পুরনো অভ্যাসগুলি। নেটমাধ্যম থেকে পুরোপুরি উধাও হয়ে যাওয়া রিয়া আবার ছবি পোস্ট করতে শুরু করেছেন।

চার দেওয়ালের ঘেরাটোপ থেকে বেরিয়ে এসে বন্ধুদের সঙ্গেও আনন্দে মাতছেন রিয়া। মুম্বইয়ের এক চিত্রগ্রাহকের দাবি, বন্ধু শাকিব সালিমের জন্মদিন পালন করতে আলিবাগ গিয়েছিলেন অভিনেত্রী। আগামী ৩০ এপ্রিল মুক্তি পাবে রুমি জাফরি পরিচালিত ‘চেহরে’। এই ছবিতে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির সঙ্গে অভিনয় করেছেন রিয়া। সেই ছবির পোস্টার বা ট্রেলর কোথাও নেই রিয়া। তাও ‘চেহরে’র হাত ধরে নিজের হারিয়ে যাওয়ায় ভাবমূর্তি ফিরে পেতেই মরিয়া এই অভিনেত্রী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rhea chakraborty reads rabindranath thakurs sanchayita to keeping faith entertainment

Next Story
চণ্ডীতলায় যশকে ‘গো ব্যাক স্লোগান’! “ছাপ্পা ভোট ধরতেই বিক্ষোভ”, বলছেন বিজেপিপ্রার্থীYash
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com