বড় খবর

একমাস পর কারামুক্ত রিয়া, জেলের বাইরে অভিনেত্রীর গাড়ি ঘিরে ব্যাপক ভিড়

“রিয়া মাদক চক্রের অংশীদার নন। মাদক পাচারকারীদের সঙ্গেও তাঁর কোনও যোগসূত্র পাওয়া যায়নি।” জানিয়েছেন বম্বে হাইকোর্টের বিচারপতি।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী

বুধবারই তাঁর জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। তারপর এদিন বিকেলে দীর্ঘ একমাস পর বাইকুল্লা জেল থেকে বেরোলেন সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে এদিন মাদক মামলায় জামিন পেয়েছেন রিয়া। কড়া পুলিশি প্রহরার মধ্যে বাইকুল্লা জেল থেকে গাড়িতে করে বাড়ি ফেরেন রিয়া। তবে যেভাবে সংবাদমাধ্যমের কর্মীরা গাড়িতে বসা রিয়ার ছবি তোলার জন্য তাড়া করলেন তাতে মুম্বই পুলিশের আগের নির্দেশিকা নিয়ে প্রশ্ন উঠে গেল। এর আগে মুম্বই পুলিশ বিবৃতি দিয়ে জানিয়েছিল, রিয়া-দীপিকাদের মতো অভিনেত্রীদের গাড়ি ধাওয়া করলে কড়া পদক্ষেপ করা হবে সংবাদমাধ্যমের বিরুদ্ধে।

তবে এদিন একই মামলায় অভিযুক্ত রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আর্জি খারিজ করেছে আদালত। খারিজ হয়েছে আবদুল বসিত পারিহার জামিনের আবেদনও। ব্যক্তিগত ৫০ হাজার টাকার বন্ডে সুশান্ত সিং রাজপুতের রাঁধুনী দীপেশ সাওয়ান্ত ও বাড়ি দেখভালের দায়িত্বে থাকা স্যামুয়েল মিরান্ডার জামিন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। বিশেষ এনডিপিএস আদালত রিয়া, শৌভিক-সহ ২০ জনের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ ২০ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করেছিল। যদিও বিশেষ এনডিপিএস আদালত প্রথমবার জামিনের আবেদন খারিজের পরই হাইকোর্টে আবেদন করেছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সেই মামলাতেই এদিন তাঁর জামিন মঞ্জুর হয়েছে।

আরও পড়ুন মাদক মামলায় রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর, ভাই সৌভিকের আর্জি খারিজ

বিচারপতি সারাং ভি কোটওয়াল জামিনের রায় পড়ার সময় বলেন, “রিয়া মাদক চক্রের অংশীদার নন। মাদক পাচারকারীদের সঙ্গেও তাঁর কোনও যোগসূত্র পাওয়া যায়নি। টাকার জন্য অন্য কাউকে মাদক সরবরাহের প্রমাণ মেলেনি রিয়ার বিরুদ্ধে। যেহেতু আগের কোনও অপরাধের রেকর্ড নেই তাই তাঁকে জামিন দেওয়া হল।” তবে রিয়ার ভাই শৌভিকের ক্ষেত্রে মাদক পাচারকারীদের সঙ্গে যোগসাজশের প্রমাণ মেলায় এখনই তাঁকে জামিন দিতে অস্বীকার করে বম্বে হাইকোর্ট। এদিন রিয়ার জামিনের পর তাঁর আইনজীবী সতীশ মানশিণ্ডে জানান, সত্যের জয় হয়েছে। বিনা অপরাধে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। রিয়ার বিরুদ্ধে এই নোংরা খেলা বন্ধ হওয়া উচিত।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rhea chakraborty released from byculla jail after nearly a month

Next Story
মাদক মামলায় রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর, ভাই সৌভিকের আর্জি খারিজRhea
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com