scorecardresearch

বড় খবর

সুশান্ত-প্রেমিকা রিয়া চক্রবর্তী এবার বাংলা সিনেমায়!

কোন বাঙালি প্রযোজক রিয়ার সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন, জানেন?

সুশান্ত-প্রেমিকা রিয়া চক্রবর্তী এবার বাংলা সিনেমায়!
টলিউড ছবিতে রিয়া চক্রবর্তী!

২০২০ সাল। সুশান্ত সিংরাজপুতের মৃত্যুর পর তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে নিয়ে উত্তাল হয়ে উঠেছি গোটা দেশে। সুশান্ত অনুরাগীদের কাছে তখন তিনি খলনায়িকা। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় মাদককাণ্ডে জড়িয়ে গ্রেপ্তার হতে হয় অভিনেত্রীকে। মাস তিনেক বাদে ছাড়া পেলেও স্বাভাবিক জীবনে ফিরতে সময় লেগেছিল রিয়ার। মুম্বইবাসী সেই বঙ্গললনাই কিনা এবার বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে পাড়ি জমাতে চলেছেন!

জল্পনাটা উসকে দিল প্রযোজক রানা সরকারের একটা টুইট। শনিবার রিয়া চক্রবর্তীর জন্মদিন। সেই প্রেক্ষিতেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে প্রযোজকের বার্তা , “শুভ জন্মদিন রিয়া। শো চালিয়ে যেতে হয়। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।” সেই টুইট নিয়েই তোলপাড় নেটদুনিয়া। তাহলে কি সত্যি সত্যিই এবার সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়াকে টলিউড ছবিতে দেখা যাবে?

[আরও পড়ুন: নুপূরকে সুপ্রিম ভর্ৎসনা! কোর্টের রায়ে কড়া প্রতিক্রিয়া ‘অসন্তুষ্ট’ অনুপমের]

এপ্রসঙ্গে প্রযোজক রানার কথায় ইতিমধ্যেই একটি প্রজেক্টের জন্য রিয়ার সঙ্গে কথা হয়েছে তাঁর। যদিও সবটাই এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। রানা সরকারের মন্তব্য, “রিয়ার কোনও দোষ ছিল না। তাছাড়া মুম্বইতে তেমন কেউ ওকে এখন কাজও দিচ্ছে না। তাই অভিনেত্রী চাইলেই বাংলায় এসে কাজ করতে পারেন।” এবার প্রশ্ন, রিয়া কি রাজি হবেন বলিউড ছেড়ে কলকাতায় এসে বাংলা সিনেমায় কাজ করতে? তার উত্তর অবশ্য সময়েই দেবে।

তবে কানাঘুষো শোনা যাচ্ছে, প্রযোজক রানা সরকার কিন্তু ইতিমধ্যেই সিনেমার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। রিয়া বাঙালি মেয়ে। তাই তার কথা ভাবা। উল্লেখ্য, সুশান্ত-পর্বের পর চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কাজ শুরু করেছেন রিয়া চক্রবর্তী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea chakraborty to act in bengali cinema