বড় খবর

সুশান্ত পর্ব অতীত! নতুন বছরেই শুরুতেই বলিউডে ফিরছেন রিয়া! ইঙ্গিত খ্যাতনামা পরিচালকের

এই পরিচালকের সঙ্গেই সুশান্ত এবং রিয়ার একসঙ্গে ছবি করার কথা চলছিল।

rhea

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে বহু ঝড়-ঝাপটা বয়ে গিয়েছে প্রেমিকা রিয়া চক্রবর্তীর উপর। অভিনেতার মৃত্যু তদন্তে মাদক মামলায় জড়িয়ে এক মাস জেলে কাটাতে হয়েছে। অভিনেত্রীর পরিবারের উপরও এসেছে সেই আঁচ। এককথায়, সুশান্তের মৃত্যুর পর অনেকেই ভেবেছিলেন যে, রিয়া চক্রবর্তীর অভিনয়জীবনের হয়তো এখানেই ইতি। অনেকেই ভেবেছিলেন, আর কোনও দিন কোনও পরিচালক কিংবা প্রযোজক তাঁর সঙ্গে কাজ করার ‘দুঃসাহস’ দেখাবেন না! কারণ, গোটা দেশের কাছে তাঁকে প্রতিপন্ন করা হয়েছিল ‘খলনায়িকা’ হিসেবে। তবে এবার সেসব জল্পনার অবসান ঘটালেন পরিচালক রুমি জাফরি। জানালেন, খুব শিগগিরিই রিয়া ফিরতে চলেছেন শুটিং ফ্লোরে।

বলিউডের খ্যাতনামা লেখক-পরিচালক রুমি সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে জানিয়েছেন যে, “রিয়া আগামী বছরের শুরু দিকেই ইন্ডাস্ট্রিতে স্বমহিমায় ফিরতে চলেছেন।” তিনি বলেন, “সম্প্রতি রিয়ার সঙ্গে দেখা করেছিলাম। ও আপাতত খুব শান্ত। উদাসীনও মনে হল। খুব একটা কথা বলল না। অবশ্য ওকে দোষও দিই না, ও যে পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছে তারপর। আশা করি, সব ঠিক হয়ে যাবে। আমি নিশ্চিত যে রিয়ার অনেক কিছু বলার থাকবে তখন।” এর পাশাপাশি রুমি এও জানান যে, রুমি জানান, সুশান্তের প্রেমিকা হওয়ার জন্য রিয়াকেই সবচেয়ে বেশি আক্রমণ সহ্য করতে হয়েছে। মধ্যবিত্ত পরিবারের এক মেয়ের ক্ষেত্রে প্রায় এক মাস জেলে থাকা নিদারুণ যন্ত্রণার।

প্রসঙ্গত, এই রুমি জাফরির সঙ্গেই সুশান্ত এবং রিয়ার একসঙ্গে ছবি করার কথা চলছিল। কিন্তু সেসব পরিকল্পনা পূরণ হওয়ার আগেই সব শেষ। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে মিলেছে সুশান্তের ঝুলন্ত দেহ। এরপরই প্রেমিকা রিয়া চক্রবর্তীর উপর আঙুল ওঠে। এর মাস খানেক পর মাদক যোগের অভিযোগে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ৪ অক্টোবর জামিন পান তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rhea chakraborty to return to films in 2021 says rumi jaffrey

Next Story
মানবসেবায় ‘মসিহা’, যোগীর রাজ্যের ২০টি গ্রামের বৃদ্ধাদের শীতবস্ত্রের দায়িত্ব নিলেন সোনু সুদSonu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com