scorecardresearch

বড় খবর

‘তুমি আমার চোখে…’, রিচা-আলির ককটেল পার্টিতে তুমুল হইচই

সামনেই বিয়ে, তাঁর আগে আনন্দ অনুষ্ঠান দিল্লিতে

‘তুমি আমার চোখে…’, রিচা-আলির ককটেল পার্টিতে তুমুল হইচই
রিচা-আলির বিয়ে

হাতে আর মাত্র তিনদিন, বিয়ের পিঁড়িতে বসছেন রিচা – আলি। লাগাতার কয়েকদিন ধরে দিল্লিতে বিবাহ পূর্ববর্তী রীতিনীতি করতে ব্যস্ত তারা। মেহেন্দি থেকে সঙ্গীত, এমনকি বাদ গেল না ককটেল নাইটও।

পরনে সোনালী রঙের শাড়ি, ভারী গয়না এবং হালকা সাজে ধরা দিলেন রিচা। এদিকে আলি পড়েছেন ভারী শেরওয়ানি। ছবি শেয়ার করে অভিনেত্রী তথা বিয়ের কনে লিখলেন, আমি তোমায় আমার চোখে লুকিয়ে রেখেছি। হ্যাশট্যাগ জুরলেন Riali। অক্টোবরের চার তারিখ বিয়ে দুই তারকার। এদিকে আলিও সেই ছবি শেয়ার করে লিখলেন, ভালবাসা।

বলিউডের সকলেই তাদের ভালবাসা জানালেন। দিনো মরিয়া থেকে এশা গুপ্তা শুভেচ্ছা জানালেন অনেকেই। দিল্লিতে বসেছে বিয়ের আসর। এখন করা এই বিয়েতে উপস্থিত থাকে সেটাই দেখার। তবে সঙ্গীত অনুষ্ঠানে নেচে তাক লাগিয়েছেন তাঁরা। গলায় অর্কিডের মালা পরে স্টেজ কাঁপালেন যুগলে।

পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে একসঙ্গে ছবি তোলা হোক কিংবা নাচগান, খামতি থাকছে না কিছুতেই। বছর দুয়েক ধরে প্ল্যানিং, অবশেষে চার হাত এক হতে চলেছে তাঁদের। অতিমারির কারণে বিয়ে পিছিয়েছে অনেকটাই। রিচা জানিয়েছিলেন এইবছর করে নেবেন বিয়ে, এবং আড়ম্বরেই হবে শুভ কাজ।

এখন অনেকটাই সুস্থ চারপাশ, মুম্বইয়ে হবে গ্র্যান্ড রিসেপশন। সেখানেও উপস্থিত থাকবেন বলিউডের অনেকেই। আম্বরসরিয়া গানে নেচেছেন দুজনে, ককটেল পার্টি থেকে সঙ্গীত সেরেমনি – চূড়ান্ত আনন্দে দুজনে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Richa ali cocktail party wedding bollywood