scorecardresearch

বড় খবর

‘আম্বরসারিয়া’ গানে নাচ আলি-রিচার, জমজমাট বিয়ের সঙ্গীত অনুষ্ঠান

হই-হুল্লোড় নাচে গানে জমজমাট তাঁদের সঙ্গীত অনুষ্ঠান

‘আম্বরসারিয়া’ গানে নাচ আলি-রিচার, জমজমাট বিয়ের সঙ্গীত অনুষ্ঠান
রিচা-আলির সঙ্গীত অনুষ্ঠান

শুরু হয়ে গেল বিয়ের অনুষ্ঠান। বৃহস্পতিবার সঙ্গীত অনুষ্ঠানে দেদার আনন্দ করলেন আলি ফজল এবং রিচা চাড্ডা। তারই ঝলক মিলল সোশ্যাল মিডিয়ায়।

সঙ্গীত অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন বিয়ের কোন নিজেই। ট্র্যাডিশনাল পোশাকে ধরা দিলেন তারা। পরনে কাস্টম পিংক লাহেঙ্গা এবং আলি পড়েছেন আইভরি শেরওয়ানি। ছবি শেয়ার করে রিচা লিখলেন, মহব্বত মুবারক। দীর্ঘদিনের অপেক্ষা পেরিয়ে এক হওয়ার পালা। এতবছরের প্রেম পরিণতির পালা। সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন [ ‘পুজোর উদ্বোধন, সপ্তমীতে ভিয়েতনাম-যাত্রা’, একগুচ্ছ প্ল্যান কনীনিকার ]

শুধু তাই নয়, নাচ গানের এই আসরে আম্বারসারিয়া গানে নাচলেন আলি এবং রিচা। ম্যায় হু খলনায়ক গানে মঞ্চ মাতালেন আলি ফজল। মেহেন্দি অনুষ্ঠানেও নিজেদের হাতে A এবং R লিখেছিলেন দুজনে। দিল্লিতে বসেছে বিয়ের আসর। পাঁচদিন ব্যাপী এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কাছের মানুষেরা। বলিউডের কেউ থাকছেন কিনা সেই নিয়ে কিছু জানা যায়নি।

ফুকরে সিনেমা থেকে পরিচয়, তারপর দীর্ঘ এতবছরের সম্পর্ক। বছর দুয়েক আগে থেকেই গাঁটছড়া বাঁধার প্ল্যান করছেন তাঁরা। পরিস্থিতির কারণে হয়ে উঠছিল না। এবার শুধু ছাদনাতলায় পৌঁছানোর দেরি। এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন রিচা। বলেছিলেন, “আমরা এই বছরেই বিয়ে করব। কোনও না কোনোভাবে করেই নেব বিয়ে”। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Richa ali sangeet ceremony ambarsariya song