scorecardresearch

বড় খবর

ফের বিয়ের সানাই বলিউডে, সেপ্টেম্বরেই ‘সাত পাক’ আলি-রিচার

কবে চার-হাত এক হচ্ছে দুজনের?

richa chadda ali fazal getting married
বিয়ে করছেন আলি-রিচা?

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিচা চাড্ডা ( Richa Chadha ) – আলি ফজল ( Ali Fazal )! নয় নয় করে দশ বছরের প্রেম, শীঘ্রই কী চার হাত এক হচ্ছে দুই তারকার? আবারও কী তবে বিয়ের সানাই বাজল বলে!

এত বছরের প্রেম শুধু পরিণতি পাওয়ার অপেক্ষায়। ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমায় প্রথম আলাপ, তারপর প্রথম দেখাতেই প্রেম। কিন্তু শুভ কাজটি হচ্ছে কবে? ঘনিষ্ঠ সূত্রে খবর, শীঘ্রই বিয়ে করতে চলেছেন দুজনে। রিচা এবং আলি দুজনে কিছুদিনের মধ্যেই এই বিষয়ে ঘোষণা করবেন। সেপ্টেম্বরেই বিয়ে হওয়ার কথা। বিয়ের প্ল্যানিং ছিল ২০২০ সালেই কিন্তু করোনা মহামারীর জেরে সেটি পিছিয়ে এই বছরে এসে দাঁড়িয়েছে।

আরও পড়ুন [ ‘তুমি তো দুইনম্বরি করো’, নেপোটিজম নিয়ে করণকে চরম কটাক্ষ আমিরের! ]

২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আলি। দুইভাগে বিয়ের আসর বসবে। মুম্বাই এবং দিল্লিতে হবে বিয়ের অনুষ্ঠান। এর আগেও বলি তারকাদের বিয়েতে সেজে উঠেছিল মুম্বাই। সোনম-আনন্দ থেকে রণবীর-আলিয়া, বলিউডে বিয়ে মানেই উচ্ছাসের শেষ নেই। এবারও ব্যতিক্রম নয়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ইতালি থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন রিচা এবং আলি। সম্পর্ক নিয়ে কোনোদিন খুব একটা রাখঢাক নেই দুজনেরই। তারপরেও পাবলিক অ্যাটেনশন খুব একটা পছন্দ না দুজনেরই। রিচা জানিয়েছিলেন, সম্পর্কে থাকার অর্থ সবকিছুই পাবলিক থাকবে এমনটা নয়। দুজন সাধারণ মানুষ একটা সম্পর্কে থাকবে এটা খুব স্বাভাবিক, এই নিয়ে বাড়াবাড়ি করার কোনও জায়গা নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Richa chadda ali fazal getting married