‘রণবীর-আলিয়াকে নিয়ে কচকচানি বন্ধ করুন তো’, সরব ‘বিরক্ত’ ঋদ্ধি সেন

সপাট কষালেন অভিনেতা। কী বললেন?

‘রণবীর-আলিয়াকে নিয়ে কচকচানি বন্ধ করুন তো’, সরব ‘বিরক্ত’ ঋদ্ধি সেন
রণবীর-আলিয়াকে নিয়ে চর্চায় বিরক্ত ঋদ্ধি সেন

এপ্রিল মাসে বিয়ে। আর জুনে-ই ‘অন্তঃসত্ত্বা’ আলিয়া ভাট। রাজ কাপুরের বংশধর আসতে চলেছে বলে কথা! রণবীর-আলিয়ার প্রথম সন্তান (Alia Bhatt-Ranbir Kapoor Expecting First Child) আসার খবরে কাপুর পরিবারের পাশাপাশি সোমবার সকাল থেকে গোটা বলিউডে-ই শোরগোল। সোশ্যাল মিডিয়াতেও রণবীর-আলিয়াকে নিয়ে মিম-কটাক্ষের অন্ত নেই। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন বিরক্ত ঋদ্ধি সেন (Riddhi Sen)।

নেটিজেনদের চূড়ান্ত কৌতূহল, আলিয়ার মা-বাবা মহেশ ভাট-সোনি রাজদান কী বললেন? ঠাকুমা হওয়ার আনন্দে নীতু কাপুর-ই বা কতটা খুশি? কেউ কেউ তো আবার জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী নিয়েও কৌতূহল প্রকাশ করেছেন, কারও বা আবার মন্তব্য প্রয়াত ঋষি-ই ফিরে আসছেন কিনা আলিয়ার গর্ভস্থ সন্তান হয়ে? নেটপাড়ায় এসব নিয়ে যখন চূড়ান্ত চর্চা, ঠিক তখনই বিরক্তি প্রকাশ করে বিস্ফোরক ঋদ্ধি সেন।

[আরও পড়ুন: ‘দাদু’ হওয়ার আনন্দে নেচে-কুঁদে অস্থির মহেশ ভাট! মিস করছেন প্রয়াত ঋষিকে]

স্পষ্টভাষায় ঋদ্ধির সপাট মন্তব্য, “কাল থেকে শুরু হওয়া রণবীর আর আলিয়ার সন্তান হওয়া নিয়ে কচকচি বন্ধ হোক। রণবীরের মেসো কি বললেন? আলিয়ার মায়ের কাকার প্রপিতামহের চোখে কতটা আবেগের জল? ঋষি কাপুর আবার আয়তনে ছোট হয়ে ফিরে আসার চেষ্টা করছেন কিনা? এই সন্তানের জন্ম ব্রহ্মাস্ত্রের বক্স অফিসে কয়েকটা শূন্য বাড়াতে পারবে কিনা? করণ জোহর থুড়ি, কর্ণ জোহর কাকু ইতিমধ্যে তার পৃথিবীতে লঞ্চ হওয়ার আগেই তার রুপোলি পর্দায় লঞ্চের চিত্রনাট্য লিখছে কিনা, একজন আবির্ভূত হতে না হতেই কোন জ্যোতিষী ইতিমধ্যেই ২০২৪ সালে আরেকটি সন্তান হওয়ার গণনা করে ফেলেছেন। এই শিশুটি জীবনে বাণিজ্যিক সাফল্য ও পরিবারে কতটা সুখ আনবে? ইত্যাদির মতো আরও হাজারটা বিষয় দেখে ক্লান্ত লাগে।”

অভিনেতা আরও জানান যে, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে এহেন অহেতুক চর্চা তাঁর না-পসন্দ। এমনকী, কোনও তারকার মৃত্যু হলে, তা নিয়ে যেভাবে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলে, সেটাও বিরক্তিকর বলেই মনে হয় ঋদ্ধি সেনের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Riddhi sen on unnecessary gossip about ranbir alias pregnancy news

Next Story
ভয়াবহ বন্যায় ডুবেছে অসম, বিপুল আর্থিক সাহায্য ‘দিলদার’ আমির খানের