বড় খবর

‘বাজার মন্দা যাচ্ছে খেটে খান, আমার নামে ফুটেজ খাবেন না!’, শ্রীলেখাকে ‘পাল্টা’ রিমঝিমের

রিমঝিমের মন্তব্যের একটি পুরনো স্ক্রিনশট শেয়ার করেছিলেন শ্রীলেখা। তাই নিয়েই বিজেপি নেত্রী এবার ঝাঁজালো।

sreelekha

“বাজার মন্দা যাচ্ছে বলে আমার নামে ফুটেজ খেতে আসবেন না”, এবার শ্রীলেখা মিত্রের বিরুদ্ধে বিস্ফোরক রিমঝিম মিত্র। ইন্ডাস্ট্রির দুই ‘মিত্র’ শ্রীলেখা-রিমঝিমের সেই ‘পরোক্ষ-তরজা’ বুধবার সকাল গড়িয়ে বিকেলেও অব্যহত সোশ্যাল মিডিয়ায়।

একজন বামপন্থী, তো আরেকজন বিজেপি নেত্রী। বুধবার সকালে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ফেসবুকে একটি স্ক্রিনশট শেয়ার করেন। সেখানে স্পষ্ট জ্বলজ্বল করছে রিমঝিম মিত্রের (Rimjhim Mitra) একটি মন্তব্য! লেখা, “থলথলে বউদি আমায় ব্লক করেছে।” শ্রীলেখার এই পোস্ট দেখে আর বুঝতে বাকি নেই যে, এই আক্রমণ তাঁর উদ্দেশেই। শুধু তাই নয়, আরও একধাপ এগিয়ে রিমঝিম সেই মন্তব্যেই লিখেছেন, “কমরেট মাংসপিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?” আর রিমঝিমের সেই মন্তব্যেই অনেকে হেসে গড়িয়েছেন। সেই থেকে সোশ্যাল মিডিয়াও সরগরম। খবর কানে যেতেই রিমঝিম মিত্রও পাল্টা আক্রমণবাণ ছাড়লেন। তবে, এবারেও নাম না উল্লেখ করে পরোক্ষভাবেই।

রিমঝিমের মন্তব্য, “যার যার বাজার মন্দা যাচ্ছে ফুটেজের জন্য নিজে খেটে খান। আমার নামে ফালতু বিল কাটবেন না। ধন্যবাদ।”

কিন্তু কোন প্রেক্ষিতে এমন মন্তব্য রিমঝিমের? আসলে বিধানসভা ভোটের আগে তারকাদের রাজনৈতিক দলে যোগ দেওয়া নিয়ে কটাক্ষ করেছিলেন শ্রীলেখা। সেইসময়েই সরাসরি গেরুয়া শিবিরে যোগ দেওয়া তারকাদের উদ্দেশে বাম মনোভাবাপন্ন অভিনেত্রী প্রকাশ্যেই মন্তব্য করেছিলেন যে, “কোটি কোটি টাকার বিনিময়ে বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন তারকারা।” সেই সময়েই বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রিমঝিম সরাসরি শ্রীলেখাকে বলেন, “প্রমাণ দাও, নাহলে দল আইনি পদক্ষেপ করবে তোমার বিরুদ্ধে।” এরপরই সোশ্যাল মিডিয়ায় বাক-বিতণ্ডার পর শ্রীলেখা ব্লক করে দেন রিমঝিমকে। একথা তিনি খোদ জানিয়েছেন। আর তার প্রেক্ষিতেই জনৈক কোনও ব্যক্তির পোস্টে রিমঝিম নাম না করেই শ্রীলেখার উদ্দেশে কদর্য মন্তব্য করেন।

এতদিন পর, ভোট মিটতে সেই স্ক্রিনশট শেয়ার করেছিলেন শ্রীলেখা। তাতে ফের ঝাঁজালো মন্তব্য করেন রিমঝিম। ভিন্ন রাজনৈতিক মতাদর্শের প্রেক্ষিতে ইন্ডাস্ট্রির অনেক বন্ধুত্বই এখন তলানিতে গিয়ে ঠেকেছে। ব্যতিক্রম যে নেই তা নয়! তবে সেটাও হাতে গোনা যায়। কিন্তু সিংহভাগক্ষেত্রেই পরস্পরের উদ্দেশে কাদা ছোড়াছুঁড়ি এবং ব্যক্তিগত আক্রমণের বিষয়টি যেন বর্তমানে খানিক বেশিই নজরে পড়ছে। কে গেরুয়া, কে-ই বা সবুজ আর কে লাল শিবিরের সদস্য, তা নিয়ে বন্ধুত্বপূর্ণ মতামত আদানপ্রদান কিংবা আলোচনা এখন অতীত! সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়ে একে অপরের প্রতি কু-মন্তব্য, ভর্ৎসনা। কিছু ক্ষেত্রে তা সরাসরি আবার কিছু ক্ষেত্রে তা নাম না নিয়ে পরোক্ষভাবেই চলছে। এবার টলি-পাড়ার দুই অভিনেত্রী শ্রীলেখা-রিমঝিমের সোশ্যাল-তরজা নিয়ে শোরগোল নেটদুনিয়ায়। অংশ নিয়েছেন নেটজনতারাও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rimjhim mitra slams back on sreelekha mitras post

Next Story
‘রাধে’র খারাপ রিভিউ লিখে ভাইজানের ‘রোষানলে’! ‘মানহানির মামলা’ করলেন সলমনsalman
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com