scorecardresearch

বড় খবর

‘কমরেড থলথলে বউদি ব্লক করেছে’! শ্রীলেখাকে ‘কদর্য আক্রমণ’ রিমঝিম মিত্রের

ইন্ডাস্ট্রির ‘দুই মিত্র’ শ্রীলেখা-রিমঝিমের তরজা! নাম না করেই বামপন্থী মনোভাবাপন্ন অভিনেত্রীকে আক্রমণ বিজেপি নেত্রীর।

‘কমরেড থলথলে বউদি ব্লক করেছে’! শ্রীলেখাকে ‘কদর্য আক্রমণ’ রিমঝিম মিত্রের

ভিন্ন রাজনৈতিক মতাদর্শের প্রেক্ষিতে ইন্ডাস্ট্রির অনেক বন্ধুত্বই এখন তলানিতে গিয়ে ঠেকেছে। ব্যতিক্রম যে নেই তা নয়! তবে সেটাও হাতে গোনা যায়। কিন্তু সিংহভাগক্ষেত্রেই পরস্পরের উদ্দেশে কাদা ছোড়াছুঁড়ি এবং ব্যক্তিগত আক্রমণের বিষয়টি যেন বর্তমানে খানিক বেশিই নজরে পড়ছে। কে গেরুয়া, কে-ই বা সবুজ আর কে লাল শিবিরের সদস্য, তা নিয়ে বন্ধুত্বপূর্ণ মতামত আদানপ্রদান কিংবা আলোচনা এখন অতীত! সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়ে একে অপরের প্রতি কু-মন্তব্য, ভর্ৎসনা। কিছু ক্ষেত্রে তা সরাসরি আবার কিছু ক্ষেত্রে তা নাম না নিয়ে পরোক্ষভাবেই চলছে। এবার ইন্ডাস্ট্রির ‘দুই মিত্র’ শ্রীলেখা-রিমঝিমের তরজা।

একজন বামপন্থী, আরেকজন বিজেপি নেত্রী। বুধবার সকালে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ফেসবুকে একটি স্ক্রিনশট শেয়ার করেন। সেখানে স্পষ্ট জ্বলজ্বল করছে রিমঝিম মিত্রের (Rimjhim Mitra) একটি মন্তব্য! লেখা, “থলথলে বউদি আমায় ব্লক করেছে।” শ্রীলেখার এই পোস্ট দেখে আর বুঝতে বাকি নেই যে, এই আক্রমণ তাঁর উদ্দেশেই। শুধু তাই নয়, আরও একধাপ এগিয়ে রিমঝিম সেই মন্তব্যেই লিখেছেন, “কমরেট মাংসপিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?” আর রিমঝিমের সেই মন্তব্যেই অনেকে হেসে গড়িয়েছেন।

কিন্তু কোন প্রেক্ষিতে এমন মন্তব্য রিমঝিমের? বিধানসভা ভোটের আগে তারকাদের রাজনৈতিক দলে যোগ দেওয়া নিয়ে কটাক্ষ করেছিলেন শ্রীলেখা। সেইসময়েই সরাসরি গেরুয়া শিবিরে যোগ দেওয়া তারকাদের উদ্দেশে বাম মনোভাবাপন্ন অভিনেত্রীর প্রকাশ্যেই মন্তব্য করেছিলেন যে, “কোটি কোটি টাকার বিনিময়ে বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন তারকারা।” সেই সময়েই বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রিমঝিম সরাসরি শ্রীলেখাকে বলেন, “প্রমাণ দাও, নাহলে দল আইনি পদক্ষেপ করবে তোমার বিরুদ্ধে।” এরপরই সোশ্যাল মিডিয়ায় বাক-বিতণ্ডার পর শ্রীলেখা ব্লক করে দেন রিমঝিমকে। একথা তিনি জানিয়েছেন। আর তার প্রেক্ষিতেই জনৈক কোনও ব্যক্তির পোস্টে রিমঝিম নাম না করেই শ্রীলেখার উদ্দেশে কদর্য মন্তব্য করেন।

শ্রীলেখার স্ক্রিনশট শেয়ার করা পোস্টের নিচে যদিও বাচিকশিল্পী তথা অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় রিমঝিমকে মেনশন করে এই আক্রমণের কারণ জানতে চেয়েছেন, সেখানে তাঁর কোনওরকম উত্তর মেলেনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rimjhim mitra slams sreelekha mitra